Views: 89

বিনোদন

প্রথম দিনেই বক্স অফিসে নতুন রেকর্ড গড়লো ‘ওয়ার’


resize

বিনোদন ডেস্ক : বক্স অফিস ধামাকা কাকে বলে সেটিই দেখিয়ে দিয়েছেন হৃতিক রোশন ও টাইগার শ্রফ। গত ২ অক্টোবর গান্ধি জয়ন্তীতে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বলিউডের এই দুই সুপারস্টার অভিনীত ‘ওয়ার’। প্রথম দিনেই ছবিটি আয় করে নেয় ৫৩ কোটি ৩৫ লাখ রুপি। যা গত বছর দিওয়ালিতে মুক্তিপ্রাপ্ত ‘থাগস অব হিন্দোস্তান’র প্রথম দিনের আয়ের রেকর্ড ভেঙে দিয়েছে। কেননা আমির খান অভিনীত ছবিটি এক দিনে আয় করেছিল ৫২ কোটি ২৫ লাখ রুপি।


প্রথম দিনেই বক্স অফিসে বিপুল পরিমাণ সফলতা অর্জন করায় দারুণ উচ্ছ্বসিত হৃতিক রোশন। তিনি বলেন, “আমাদের কঠোর পরিশ্রম দারুণ সাড়া ফেলছে। দর্শকদের কাছে আমরা কৃতজ্ঞ যে তারা ছবিটিকে এতো ভালোবাসা দিয়েছে। আমরা যখন ‘ওয়ার’ বানানোর সিদ্ধান্ত নিয়েছিলাম সেসময়ই ঠিক করে ফেলেছিলাম যে, এমন কিছু করতে হবে যা আগে কোন ভারতীয় সিনেমায় হয়নি। আর আমরা সেটিই করে দেখিয়েছি। ধন্যবাদ জানাতে চাই টাইগার শ্রফ, পরিচালক, প্রযোজক ও বানি কাপুরকে।”

শুধু বিপুল পরিমাণ অর্থ উপার্জন নয়, প্রথম দিনেই বক্স অফিসের সাতটি রেকর্ড ভেঙে দিয়েছে হৃতিক-টাইগার অভিনীত ‘ওয়ার’।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বেকার এষা গুপ্তা

Shamim Reza

সারার শরীরচর্চার ভিডিও ভাইরাল

Saiful Islam

মেয়ে আইরাকে নিয়ে পথে পথে মিথিলা!

Saiful Islam

সামান্থার যে ছবি দেখে নাখোশ ভক্তরা

Saiful Islam

আতঙ্কিত কঙ্গনা বললেন ‘আমাকেও মেরে ফেলার চেষ্টা চলছে’

Shamim Reza

আমাকেও মেরে ফেলার চেষ্টা চলছে: কঙ্গনা

Saiful Islam