বিনোদন

প্রথম সন্তানের সঙ্গে ছবি পোস্ট করলেন শুভশ্রী

বিনোদন ডেস্ক : বছর খানেক হল বিয়ে হয়েছে পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রীর। একসঙ্গে বিভিন্ন আনুষ্ঠানে দেখা যায় তাঁদের। একসঙ্গে ছবিতেও কাজ করেছেন দু’জনে। তবে সেলেব্রিটি দম্পতির বিয়ে হলে প্রেগন্যান্সির খবর শোনার জন্য অপেক্ষা করে থাকেন ভক্তরা।

শুভশ্রীকে নিয়েও এমন গুজব আগে শোনা গিয়েছে। তবে এবার নিজের প্রথম সন্তানের সঙ্গে ছবি পোস্ট করলেন ‘পরিণীতা’র নায়িকা। রবিবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন, ‘আমার প্রথম সন্তান।

ছবিতে শুভশ্রীর কোলে মাথা দিয়ে একটি ছেলেকে দেখা যাচ্ছে। আসলে এই সন্তান নায়িকার বায়োলজিক্যাল চাইল্ড না হলেও তাঁর মানসপুত্র বলা যেতে পারে।


ছবিতে যে ছেলেটিকে দেখা যাচ্ছে, তার নাম অনীশ। শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে অনীশ। তাঁকে জড়িয়েই নিজের প্রথম সন্তান বলে উল্লেখ করেছেন শুভশ্রী।

শীঘ্রই অঙ্কুশের সঙ্গে একটি ছবিতে কাজ করতে চলেছেন শুভশ্রী। যদিও ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে বাবা যাদবের পরিচালনায় ছবির কাজ শুরু করেছেন তাঁরা।

ছবির প্রথম পোস্টারও সামনে এসেছে। তবে শুভশ্রী এর আগেও বাবা যাদবের পরিচালনায় কাজ করেছেন, “বস”,” গেম” ও “বস টু”এর পর আবার বাবার পরিচালনায় কাজ করছেন শুভশ্রী। সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গাঙ্গুলি। ২০২০তে মুক্তি পাবে এই ছবি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সুশান্তের তদন্তকারী অফিসারকে জোর করে কোয়ারেন্টাইনে পাঠানো হলো

Shamim Reza

হৃতিকের গানে ভাইরাল বাবা-ছেলের নাচ (ভিডিও)

rony

করোনা কেড়ে নিল বিজরীর বাবাকে

globalgeek

হাটে গিয়ে নিজেই গরু হয়ে গেলাম : মিশা সওদাগর

Shamim Reza

৫০টি সিমকার্ড বদল! একটিও সুশান্তের নিজের নামে নেই

Shamim Reza

মধ্যরাতে যেভাবে পালালেন রিয়া, জানালেন কেয়ারটেকার

Shamim Reza