Views: 20

অপরাধ-দুর্নীতি

‘প্রধানমন্ত্রীর নাতি’ পরিচয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা!

জুমবাংলা ডেস্ক : প্রধানমন্ত্রীর নাতি পরিচয়ে রেলওয়েতে চাকরি দেওয়ার নামে প্রতারণনার অভিযোগে এক ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে দুটি পৃথক প্রতারণার মামলায় পুলিশ অভিযান চালিয়ে গতকাল সোমবার রাতে তার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ব্যক্তির নাম জুয়েল। তিনি গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের মাঠেরপাড় গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে এবং গাইবান্ধা শহরের চিহ্নিত দাদন ব্যবসায়ী আওয়ামী লীগের বহিস্কৃত নেতা মাসুদ রানার ছোট ভাই।

জানা যায়, গ্রেপ্তার জুয়েল মিয়া রেলওয়েতে চাকরি দেওয়ার কথা বলে দুলু মিয়া ও শহিদুল ইসলামের কাছ থেকে ৩১ লাখ টাকা নিয়ে চাকরি না দিয়ে দীর্ঘ দিন থেকে তালবাহানা করে আসছিল। এ ঘটনায় জুয়েল মিয়ার নামে দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে আটককৃত জুয়েল মিয়ার সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হলে গাইবান্ধার অতিরিক্ত চিফফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নজরুল ইসলাম জিজ্ঞাসাবাদের আদেশ দিয়ে আসামিকে জেলহাজতে পাঠান।

এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজার রহমান জানান, জুয়েল দীর্ঘদিন থেকে বিভিন্ন জায়গায় চাকরি দেওয়ার কথা বলে প্রতারণা করে আসছিল। প্রতারণার শিকার দুলা মিয়া ও শহিদুল ইসলাম নামে দুই ব্যক্তি থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।


আরও পড়ুন

ইফতারে ঘুমের ওষুধ খাইয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

globalgeek

শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেফতার

globalgeek

পরকীয়া প্রেমিকাকে বিয়ে করতে বলায় বন্ধুকে হত্যা

Saiful Islam

এক নারীর সঙ্গে ২ বন্ধুর পরকীয়া প্রেম, অতঃপর

globalgeek

টাকার বিনিময়ে পর্ন ভিডিও সরবরাহ করা হতো

globalgeek

‘ধর্ষণে ব্যর্থ হয়ে’ চাচাতো বোনকে খুন

globalgeek