Views: 1415

জাতীয়

প্রধানমন্ত্রীর সঙ্গে কাটানো সাড়ে চার ঘণ্টা ছিল জীবনের সেরা প্রাপ্তি: আরিফিন শুভ


বিনোদন ডেস্ক: বিখ্যাত নির্মাতা শ্যাম বেনেগালের পরিচালনায় নির্মিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’। এতে প্রধান চরিত্র বঙ্গবন্ধু হিসেবে অভিনয় করবেন আরিফিন শুভ।

(৯ জানুয়ারি) প্রধানমন্ত্রীর বাসভবনে ‘বঙ্গবন্ধু’র কলাকুশলীদের শুভ কামনা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০ জনের দল প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পান। প্রধানমন্ত্রী তাদেরকে বিভিন্ন দিক নির্দেশনা দেন।


চলচ্চিত্রটির প্রধান চরিত্র আরিফিন শুভ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কাটানো সময়টা ভীষণ উপভোগ করেছেন তিনি। অভিনেতা বলেন, ‘তিনি প্রধানমন্ত্রী হিসেবে কথা বলেননি, একজন কন্যা হিসেবে কথা বলেছেন। বাবার ব্যক্তিগত অনেক বিষয় নিয়ে কথা বলেছেন। তার রসিকতা, ব্যক্তিত্ব, আন্তরিকতা, শিশুসুলভ সরলতায় মুগ্ধ হয়েছি। প্রধানমন্ত্রীর সঙ্গে কাটানো সাড়ে চার ঘণ্টা ছিল জীবনের সেরা প্রাপ্তি।

আরিফিন শুভ জানান, আগামী ১৯ জানুয়ারি মুম্বাইয়ের যাবেন চলচ্চিত্রের বেশ কয়েকজনের একটি দল। এরপর ২০ থেকে ২৪ জানুয়ারি পর্যন্ত চরিত্র, সংলাপ, বডি ল্যাংগুয়েজ, কণ্ঠের ওপর কর্মশালা। এরপর ২৫ তারিখ থেকে শুটিং শুরু করবেন আরিফিন শুভ। ফেব্রুয়ারিতে মুম্বাই যাবেন আরও কয়েকজন। আড়াই মাস চলবে কাজ।

‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করবেন আরিফিন শুভ ও বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করবেন নুসরাত ইমরোজ তিশা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোটবেলার চরিত্রে নুসরাত ফারিয়া ও বড়বেলার চরিত্রে জান্নাতুল সুমাইয়া হিমি। তাজউদ্দীন আহমদের চরিত্রে ফেরদৌস আহমেদ।

২ ঘণ্টা ২০ মিনিট ব্যাপ্তির এ চলচ্চিত্রটি বাংলাদেশ ও ভারতের সিনেমা হলে চলবে। বাংলা ছাড়াও উর্দু, হিন্দি এবং ইংরেজি এই চারটি ভাষায় ডাবিং হবে ‘বঙ্গবন্ধু’র বায়োপিক।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কিছুক্ষণ পরই করোনার প্রথম টিকাটি নিচ্ছেন রুনু, টিকা নেওয়া প্রসঙ্গে যা বললেন

rony

চসিক নির্বাচনে চলছে শান্তিপূর্ণ ভোটগ্রহণ

azad

বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে আওয়ামী লীগ নেতা বহিষ্কার

rony

আবারো আসছে শৈত্যপ্রবাহ, কমবে তাপমাত্রা

Shamim Reza

বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লুৎফুল হক আর নেই

azad

আবারো শৈত্যপ্রবাহ, রাত থেকেই তাপমাত্রা কমতে পারে

rony