প্রধানমন্ত্রী নিজে খাওয়ার আগে আপনাদের খাইয়ে নেন: মুক্তিযুদ্ধমন্ত্রী

জুমবাংলা ডেস্ক : মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘১৫ মাস ধরে করোনাভাইরাস। পৃথিবীতে অনেক দেশ অনেক কষ্টে আছে, না খেয়ে আছে। আমাদের প্রধানমন্ত্রী নিজে খাওয়ার আগে আপনাদের খাইয়ে নেন।’ আজ শনিবার দিনব্যাপী গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ৯টি ইউনিয়নে ও একটি পৌর সভায় প্রায় ৪০হাজার পরিবারের মাঝে পবিত্র ঈদুল আজহা এবং করোনাভাইরাসসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের ভিজিএফ (চাল) ত্রাণ (চাল) ও নগদ অর্থ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

আ ক ম মোজাম্মেল হক বলেন, এই যে রাস্তা ঘাট। এগুলো কে করেছেন? শেখ হাসিনা। বাড়ি বাড়ি বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন কে? শেখ হাসিনা। প্রাইমালি স্কুল বিল্ডিং, গ্রামে গ্রামে রাস্তা কে করেছেন? আমাদের প্রধানমন্ত্রী। এই যে সাহায্য সহযোগিতা কে দেন? সফল রাষ্ট্র নায়ক দেশরত্ব শেখ হাসিনা। আগে আপনারা এ সহযোগিতা কিন্ত পাননি। এখন পান। কারণ প্রধানমন্ত্রী অত্যান্ত মানবদরদী, মানবিক। আমাদের প্রধানমন্ত্রী যেভাবে সেবা করে যাচ্ছেন- আগামীতেও যেন আপনাদের সেবা করতে পারেন; সে দোয়া করবেন। প্রধানমন্ত্রী আপনাদের ভুলে যাননি। আপনারাও ভুলে যাবেন না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহমেদ রেজা আল-মামুন, বোয়ালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদাদ হোসেনসহ অন্যান্যরা।

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক শনিবার দুপুরে উপজেলার জামালপুর চাররাস্তা এলাকায় মধ্যপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্মিত ভবন উদ্বোধন করেন। উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মধ্যপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান সরকার।


জুমবাংলানিউজ/এসআই