Views: 48

জাতীয় ঢাকা বিভাগীয় সংবাদ

প্রবাসীর অ্যাকাউন্ট থেকে ১৩ লাখ টাকা গায়েব, এই নারীকে খুঁজছে পুলিশ

সন্দেহভাজন নারী।
জুমবাংলা ডেস্ক : দুবাই প্রবাসী সাইফুল ইসলাম বাংলাদেশের সাউথ ইস্ট ব্যাংকের ডেমরা শারুলিয়া শাখায় একটি অ্যাকাউন্ট খুলেছিলেন। সেই অ্যাকাউন্টে তার ব্যক্তিগত ১৩ লাখ টাকা জমা ছিল।

কিন্তু গত নভেম্বর মাসে সাইফুল দুবাই থেকে দেশে ফিরে এসে দেখতে পান তার ব্যাংক অ্যাকাউন্টে কোনো টাকাই নেই। পরে ২০১৯ সালের ৬ নভেম্বর রমনা থানায় একটি মামলা দায়ের করেন তিনি। ওই মামলাটি বর্তমানে তদন্ত করছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)৷


ডিবির তদন্তে জানা যায়, ২০১৯ সালের ৭ জুলাই থেকে ১৮ আগস্ট তারিখের মধ্যে সাউথ ইস্ট ব্যাংকের বিভিন্ন বুথ থেকে ১৩ লাখ টাকা উত্তোলন করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) মো. মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ডিবি’র সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ বিষয়টি তদন্ত করছে।

ডিবি সূত্রে জানা যায়, মামলাটির তদন্তকালে ওই ব্যাংকের মাধ্যমে বিভিন্ন বুথের সিসিটিভির ভিডিও ফুটেজ সংগ্রহ করেন তদন্তকারী কর্মকর্তা। এরপর সংগ্রহকৃত ভিডিও ফুটেজ পর্যালোচনায় দেখা যায় একজন নারী ডেবিট কার্ডের মাধ্যমে ওই অ্যাকাউন্টে গচ্ছিত টাকা বিভিন্ন বুথ থেকে উত্তোলন করছেন।

ছবিতে উল্লেখিত নারীর কোনো পরিচয় কিংবা তথ্য পাওয়া গেলে ডিবি’র সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আশরাফউল্লাহ এর সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে পুলিশ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

২০ টাকা কমেছে পেঁয়াজের দাম

rony

পুলিশ ফাঁড়ির সামনের রাস্তায় আমরণ অনশনে রায়হানের মা

rony

আজ চোরেরা একত্র হয়েছে, চোরের সমিতি: এমপি নিক্সন চৌধুরী

rony

করোনামুক্ত হলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

rony

ঢাকার যে এলাকাগুলো ও মার্কেট বন্ধ থাকছে আজ

rony

বর্তমান সরকার নিরপেক্ষ সাংবাদিকতা চায়: প্রধানমন্ত্রী

rony