Views: 896

ঢাকা বিভাগীয় সংবাদ

প্রবাসীর সুন্দরী স্ত্রীর সঙ্গে এনজিও কর্মকর্তা, ভাইরাল ছবিতে তোলপাড়


জুমবাংলা ডেস্ক : শরীয়তপুরের নড়িয়ায় এক এনজিও কর্মকর্তার সঙ্গে ইতালি প্রবাসীর সুন্দরী স্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় পুরো উপজেলায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

ওই প্রবাসীর স্ত্রীর বাড়ি নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের সালধ গ্রামে। আর মনির হোসেন সরদার নড়িয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের প্রেমতলা গ্রামের আব্দুর রাজ্জাক সরদারের ছেলে।

বুধবার দুপুরে ‘নড়িয়ার রাজনীতি’ নামে একটি ফেসবুক আইডিতে প্রথমবার ছবিগুলো পোস্ট করা হয়। পরে সেগুলো বিভিন্ন আইডি-পেইজে ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে- একই ফ্রেমে চারটি ছবি কোলাজ করা। প্রতিটি ছবিতে আপত্তিকরভাবে ওই প্রবাসীর স্ত্রীকে জড়িয়ে ধরে আছেন নড়িয়া উন্নয়ন সমিতি (নুসা) নামের ওই এনজিওর এরিয়া ম্যানেজার মনির হোসেন সরদার।


ওই প্রবাসীর স্ত্রী বলেন, মনির ভাইয়ের সঙ্গে আমাদের পরিবারের দীর্ঘদিনে সম্পর্ক। আমাদের অবৈধ কোনো সম্পর্ক নেই। কেউ ছবিগুলো এডিট করে ভাইরাল করেছে। আমরা এ বিষয়ে মামলা করব।

এনজিও কর্মকর্তা মনির হোসেন সরদার বলেন, দুই পরিবারের মধ্যে ভালো সম্পর্ক আছে। কিন্তু ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে আমার কোনো অবৈধ সম্পর্ক নেই। আমার মানহানি করার জন্য কেউ ফেক আইডি খুলে এডিট করা ছবি পোস্ট করেছে।

নুসা’র উপপরিচালক জয়দেব কুণ্ডু বলেন, মনির আমাদের এনজিওর এড়িয়া ম্যানেজার ছিলেন। তিনি নড়িয়া, ভোজেশ্বর, ঘড়িসার, কার্তিকপুর, ডগরী ও নওপাড়া ব্রাঞ্চ দেখাশোনা করতেন। ঘটনাটি জানার পর তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঘটনা খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

নড়িয়া থানার ওসি (তদন্ত) প্রবীণ চক্রবর্তী বলেন, ফেসবুকে আপত্তিকর ছবি ছড়ানোর বিষয়ে কেউ অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে ব‍্যবস্থা নেব।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Saiful Islam

বগুড়ায় ১২ লাখ টাকার নকল সিগারেট জব্দ

Saiful Islam

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Shamim Reza

মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষককে গণধোলাই

Shamim Reza

হেফাজতের চার শীর্ষ নেতার তিন দিনের রিমান্ড, গ্রেফতার আরও ৭

Shamim Reza

সিনেমা হলে সিগারেট কারখানা

Shamim Reza