Views: 149

বিনোদন

প্রভাবশালী ৪০০ দক্ষিণ এশীয়’র তালিকায় শেফালি শাহ


বিনোদন ডেস্ক : প্রায় দুই দশক শেফালি শাহ ভারতের শোবিজে উজ্জ্বল হয়ে অবস্থান করছেন। তার স্মরণীয় অনেক পারফরমেন্সের তালিকায় যোগ হয়েছে সাম্প্রতিক ‘দিল্লি ক্রাইম’ ওয়েব সিরিজে বর্তিকা চতুর্বেদীর চরিত্র। এই সিরিজটি আন্তর্জাতিক এমি ২০২০ এর ড্রামা বিভাগে মনোনয়ন লাভ করে।


অভিনয়শিল্পী হিসেবের তার গ্রহণযোগ্যতা একেবারে যৌক্তিক আর তার কলায় দক্ষতা আর জনপ্রিয়তার কারণে তিনি স্থান পেয়েছেন শিল্প,সংস্কৃতি আর মিডিয়াতে সবচেয়ে প্রভাবশালী ৪০০ দক্ষিণ এশীয়র সম্মানজনক তালিকায়। খ্যাতনামা ব্রিটিশ সাংবাদিক আর বিনোদন উদ্যোক্তা কিরণ রাই নিউ ইয়র্ক প্রেস এজেন্সির সহযোগিতায় ২০২০ সালের জন্য শিল্প, সংস্কৃতি আর মিডিয়াতে সবচেয়ে প্রভাবশালী ৪০০ দক্ষিণ এশীয়র তালিকাটি প্রণয়ন করেছেন। ১৫ দিনের ব্যাপ্তীতে এই প্রকল্পের জন্য রাই ক্রিকেটার, টিভি তারকা, ডিজে, বলিউড তারকা, মিচেলিন স্টার শেফ, আর অন্যদের সাক্ষাতকার নেন।

শেফালী শাহ বলেন, “ অতুলনীয় তারকাদের এই তালিকায় অন্তর্ভুক্ত হয়ে আমি রোমাঞ্চিত।” পরিচালক অভিনয়শিল্পী শেফালি সম্প্রতি মুম্বাইয়ে তার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘হ্যাপি বার্থডে মাম্মিজি’র কাজ শেষ করেছেন। ২০২০-এর প্রভাবশালী ৪০০ দক্ষিণ এশীয়র তালিকায় আরও আছেন- জাকির হুসেন, এ আর রহমান, সোনু নিগম এবং শঙ্কর মহাদেবন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নায়িকা হতে গিয়ে অনেকের শয্যা সঙ্গী তমা

Shamim Reza

আবারো চঞ্চল-অমিতাভ, সঙ্গী পূর্ণিমা

Shamim Reza

দুবাইতে করোনার মধ্যেও ইসরায়েলি পর্যটকদের ঢল

mdhmajor

এবার মিউজিক ভিডিওতে মাহী

Shamim Reza

লাল শাড়িতে লাস্যময়ী রূপে নেট কাঁপাচ্ছেন প্রভা

Shamim Reza

ইনস্টাগ্রামে ঝড় তুললেন জ্যাকলিন ফার্নান্দেজ

Shamim Reza