Views: 421

বিভাগীয় সংবাদ

প্রশ্ন দেওয়ার প্রলোভনে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা, দপ্তরি কারাগারে


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক: প্রশ্ন দেওয়ার প্রলোভনে চতুর্থ শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গাইবান্ধায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরীকে কারাগারে পাঠানো হয়েছে। সময় নিউজের প্রতিবেদক হেদায়েতুল ইসলাম বাবু-এর প্রতিবেদনের এ তথ্য উঠে এসেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মজিবুর রহমান জানান, শনিবার (৫ ডিসেম্বর) সকাল ১১টার দিকে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


পুলিশের এ কর্মকর্তা বলেন, এর আগে মধ্যরাতে অভিযান চালিয়ে অভিযুক্ত লাবণ্য কুমার মহন্তকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। দপ্তরি লাবণ্য কুমার মহন্ত শহরের ব্রিজ রোডের রবীন্দ্র মহন্তের ছেলে।

তিনি জানান, সোমবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় প্রশ্ন দেওয়ার কথা বলে ওই ছাত্রীকে বিদ্যালয়ে ডাকে নেয় দপ্তরি লাবণ্য মহন্ত। পরে বিদ্যালয়ের একটি কক্ষে নিয়ে গিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনার পর ওই স্কুলছাত্রী বিষয়টি তার অভিভাবককে জানায়। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে সদর থানায় ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন।

এদিকে স্থানীয়রা জানান, লাবণ্য কুমার মহন্ত এক মাস আগেও এমন একটি ঘটনা ঘটিয়েছিল। সে ছাত্রীদের বিভিন্নভাবে প্রলোভন দিয়ে স্কুলে ডেকে নিয়ে যৌন নির্যাতনের চেষ্টা করে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মায়ের রক্তের টাকা যোগাড় করতে নবজাতক বিক্রি

Saiful Islam

গরু চুরির অভিযোগে জামাই-শ্বশুর আটক

Saiful Islam

শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে কলেজ শিক্ষিকা গ্রেফতার

Saiful Islam

মাছ ধরে নিয়ে যাচ্ছে ভারতীয় জেলেরা, বিপর্যয়ে শুঁটকি শিল্প

Saiful Islam

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গণধোলাইয়ের শিকার কলেজছাত্র

Saiful Islam

রাজশাহী বিমানবন্দরে দুর্ঘটনার কবলে বিমান

Shamim Reza