Views: 121

বিনোদন

প্রস্তাব পেলে নায়ক হিসেবে অভিনয় করতে রাজি বেরোবি ভিসি কলিমউল্লাহ!

বর্তমানে আলোচিত নাম অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ। তিনি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি। দায়িত্ব গ্রহণের পর থেকেই নানা আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন তিনি। গত বুধবার আবারও আলোচনায় আসেন তিনি। রাত ৩টায় ক্লাস নিয়ে জন্ম দেন নতুন এই আলোচনার।

সামাজিক যোগাযোগমাধ্যমে কলিমউল্লাহকে নিয়ে এখন বেশ ইস্যু ঘুরে বেড়াচ্ছে। এর মধ্যেই ভাইরাল হয়েছে কলিমউল্লাহ অভিনীত একটি চলচ্চিত্রের দৃশ্য।

সিনেমার ওই দৃশ্যে দেখা যায়, পুলিশের একজন উচ্চ পদস্থ কর্মকর্তা ড. কলিমউল্লাহ। সামাজিক যোগাযোগমাধ্যমে একজন ভিসি হিসেবে সিনেমায় অভিনয় করা নিয়ে প্রশ্ন উঠেছে। তবে চলচ্চিত্রে অভিনয় করাকে ইতিবাচকভাবেই দেখছেন তিনি।
কলিমউল্লাহ বলেন, ফেসবুকে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই সিনেমায় আমি প্রথম অভিনয় করি। ব্যাপক ব্যবসা সফল সিনেমা ‘শ্যুটার’, যেটি একসঙ্গে দেশব্যাপী ১৪৮ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। শ্যুটার সিনেমায় আমি মূলত ঢাকার পুলিশ কমিশনারের চরিত্রে অভিনয় করি।
ভিসি কলিমউল্লাহ
কোনও চলচ্চিত্রে নায়কের চরিত্রে অভিনয় করতে চান কি না, এমন প্রশ্নের জবাবে তিনি জানান, কোনও পরিচালক যদি এমন প্রস্তাব দেন, তাহলে সানন্দে গ্রহণ করবো।

নিজের অভিনয় জীবনের ইতিহাস টেনে গণমাধ্যমকে কলিমউল্লাহ বলেন, তার শিক্ষাজীবন শুরু হয় বুলবুল ললিতকলা একাডেমিতে (পুরান ঢাকার আহসান মঞ্জিল সংলগ্ন ওয়াইজঘাটে)। সেখানে তিনি তৃতীয় শ্রেণি পর্যন্ত পড়ালেখা করেন। সেখানে পড়তে গিয়ে তিনি অভিনয়সহ নাচ-গানের প্রতি আগ্রহী হয়ে ওঠেন। পারিবারিক অনুপ্রেরণাও তার সঙ্গী ছিল।

আরও পড়ুন

মনের মানুষের সঙ্গে বাগদান সারলেন অভিনেত্রী প্রসূন

Shamim Reza

সংগীতশিল্পী ইমনকে ধর্ষণের হুমকি

globalgeek

লাল শাড়িতে মেহেদি হাতে মাহির ‘আলহামদুলিল্লাহ’ স্ট্যাটাস, মাহি কি ফের বিয়ে করেছেন?

globalgeek

নুসরাত বিতর্কে ঘি ঢেলে দিলেন মীরাক্কেলের মীর

Saiful Islam

অন্তঃসত্ত্বা নুসরাতের যত অজানা কাহিনি

mdhmajor

মৃত্যুর গুজবের জবাবে ইত্যাদির ‘নাতি’ বললেন, জীবিত আছি

rony