Views: 462

খেলাধুলা ফুটবল

প্রস্তুতি ম্যাচেও ভালো করতে চায় বাংলাদেশ


স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই পর্বে আগামী ৪ ডিসেম্বর কাতারের মুখোমুখি হবে বাংলাদেশ। তার আগে দোহাতে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে জেমি ডের দল।

যার প্রথমটি আগামীকাল (বুধবার) আল আজিজিয়া বুটিক মাঠে, প্রতিপক্ষ কাতার আর্মি দল। বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় শুরু হবে এই ম্যাচটি।


প্রথম প্রস্তুতি ম্যাচে নিজেদের ঝালিয়ে নিতে চাইছে বাংলাদেশ। দলের গোলকিপিং কোচ লেস ক্লিভেলি সংবাদমাধ্যমকে বলেছেন, যেহেতু এটি প্রীতি ম্যাচ, সেহেতু গোলকিপারের জন্য সুযোগ কাতার ম্যাচের আগে সবকিছু গুছিয়ে নেওয়া। আজকের (মঙ্গলবার) অনুশীলন মূলত একটা শেপে আসার, আরও সংগঠিত হওয়ার।

এদিকে ফিটনেস ও অনুশীলন নিয়ে ক্লিভেলি বলেন, আমরা এখনও পুরো ফিটনেস ফিরে পাওয়া এবং কঠোর পরিশ্রমের ওপর জোর দিচ্ছি। ফল নিয়ে আমার কোনও প্রত্যাশা নেই। কঠোর পরিশ্রমের ওপর নির্ভর করবে সবকিছু। যদি আমরা কঠোর পরিশ্রম করতে পারি, বলের দখল রাখতে পারি, তাহলে আমরা ম্যাচটা জিতবো।

অন্যদিকে দিকে দলের ডিফেন্ডার রহমত মিয়া বলেছেন, আজ অনুশীলনে সেটপিস ও ম্যাচ পরিস্থিতি নিয়ে কাজ হয়েছে। এছাড়া জিম সেশন হয়েছে। আশা করছি, প্রস্তুতি ম্যাচে ভালো করতে পারবো।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে উঠে এলো বাংলাদেশ

azad

সাবেক বাস্কেটবল তারকার স্টিফেন জ্যাকসনের ইসলাম গ্রহণ

Sabina Sami

নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে টোকিও অলিম্পিক : আইওসি প্রধান

Mohammad Al Amin

তামিমকে ছাড়িয়ে গেলেন সাকিব

Saiful Islam

চেলসির প্রধান কোচের পদ থেকে বরখাস্ত হলেন ল্যাম্পার্ড

Mohammad Al Amin

উইন্ডিজকে হোয়াইটওয়াশ করায় টাইগারদের রওশন এরশাদের অভিনন্দন

mdhmajor