Views: 128

খেলাধুলা ফুটবল

প্রস্তুতি ম্যাচে হেরেছে বাংলাদেশ


স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাই পর্বের ম্যাচ খেলতে কাতারের মুখোমুখি হওয়ার আগে স্থানীয় ক্লাবের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। আজ দুই প্রস্তুতি ম্যাচের প্রথমটি খেলতে নেমে হেরেছে বাংলাদেশ। কাতারের স্থানীয় আর্মি ফুটবল দলের বিপক্ষে ৩-২ গোলে হেরেছে বাংলাদেশ দল।

কাতারের দোহার আল আজিজিয়াহ বুটিক মাঠে দুই অর্ধে ভিন্ন দল খেলিয়েছেন প্রধান কোচ জেমি ডের অনুপস্থিতিতে দায়িত্ব পালন করা সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস। বাংলাদেশের হয়ে গোল দুটি করেছেন মোহাম্মদ ইব্রাহিম ও এম এস বাবলু।

হারলেও শুরুটা কিন্তু ভালোই হয়েছিল বাংলাদেশের। অষ্টম মিনিটে বাংলাদেশকে গোল এনে দেন মোহাম্মদ ইব্রাহিম। ২৯ মিনিটে সমতায় ফিরে স্বাগতিক ক্লাবটি।


প্রথমার্ধে আর গোল হয়নি। তবে দ্বিতীয়ার্ধের শুরুতে পাঁচ মিনিটের ব্যবধানে দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেন আর্মি ফুটবল দলের জসতেক ওয়াদভি। ৮৫ মিনিটে বাংলাদেশের হয়ে এম এস বাবলু দ্বিতীয় গোল করলেও দলের হার এড়াতে পারেননি।

ম্যাচ শেষে ফরোয়ার্ড তৌহিদুল ইসলাম সবুজ বলেন, ‘আজকে আমরা একটা প্রস্তুতি ম্যাচ খেললাম। আগামী ৪ ডিসেম্বর কাতারের বিপক্ষে ম্যাচ আছে। প্রথম অর্ধে আমাদের একটা একাদশ খেলেছে। দ্বিতীয় অর্ধে অন্য একাদশ খেলেছে। সবাই খেলার সুযোগ পেয়েছে এবং কোচও সবাইকে দেখার সুযোগ পেয়েছেন, কার কি অবস্থা। আমরা অনেক চেষ্টা করেছি কিন্তু দূর্ভাগ্যজনকভাবে হেরে গেছি। সব খেলোয়াড় শতভাগ দিয়ে চেষ্টা করেছে। পরের ম্যাচে আমরা জয়ের চেষ্টা করব।’

আগামী শনিবার দ্বিতীয় প্রস্তুতি ম্যাচটা খেলবে বাংলাদেশ দল। প্রতিপক্ষ লুসাইল স্পোর্টস ক্লাব। আর কাতার জাতীয় দলের বিপক্ষে ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় ধাপের ম্যাচটি মাঠে গড়াবে ৪ ডিসেম্বর। প্রথম ধাপের ম্যাচে বাংলাদেশের এসে ২-০ গোলে জিতেছিল কাতার।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ফেব্রুয়ারির ১৮ তারিখে হবে এবারের আইপিএলের নিলাম

Mohammad Al Amin

জাতীয় দলের নির্বাচক হলেন আব্দুর রাজ্জাক

Saiful Islam

বাংলাদেশ ক্রিকেট দলের নতুন নির্বাচক রাজ্জাক

Mohammad Al Amin

তামান্না ভাটিয়া ও বিরাট কোহলিকে আইনি নোটিশ

Saiful Islam

সাউদাম্পটনকে ৩-১ গোলে হারালো আর্সেনাল

azad

রাতে আজকের খেলা

Mohammad Al Amin