গসিপ বিনোদন

প্রাক্তন প্রেমিকদের নিয়ে বিস্ফোরক তথ্য দিলেন পপি

‌‘ডজনেরও বেশি ছেলে আমার প্রেমে পড়েছে। কিন্তু আমি এক-দুজনের সঙ্গে প্রেমে পড়েছি। তবে প্রেম করতে গিয়ে ধরা খেয়েছি। যার প্রেমেই পড়েছি, একসময় দেখেছি ভণ্ড, চরিত্রহীন ও মিথ্যাবাদী।’ কথাগুলো বলছিলেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা সাদিকা পারভিন পপি।

সম্প্রতি একটি জাতীয় দৈনিকের সঙ্গে সাক্ষাতকারে এমন বিস্ফোরক মন্তব্য করেছেন পপি।

নিজের বিয়ে নিয়ে পপি বলেন, ২০১৯ সালে পপি বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু কেন এখনও বিয়ে করছেন না প্রশ্ন করা হলে তিনি বলেন, সৎ ও যোগ্য পাত্র না পাওয়াতে বিয়ে করিনি। তবে খোঁজ চলছে। মিলে গেলে ২০২০ সালেই বিয়ে হয়ে যাবে। সত্যি কথা কী একজন ছেলে, ‘জান খেয়েছ, জান ঘুমিয়েছো’— লিখে একই এসএমএস ১১ জন মেয়েকে পাঠায় এমন ছেলের সঙ্গে বিয়ে করতে চাই না। বিশ্বাসযোগ্য ছেলে না পেলে আগামী বিশ বছরের বিয়ে করব না।


১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি ছায়াছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন পপি। মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

জানা গেছে, সম্প্রতি সাদেক সিদ্দিকী পরিচালনায় পপি অভিনীত ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং শেষ হয়েছে। এরই মধ্যে নতুন বছরে গ্যাংস্টার নামে নতুন ছবিতে চুক্তি হয়েছেন তিনি। এছাড়া ফিল্ম ক্লাবের নির্বাচনে প্রথম প্রতিদ্বন্দ্বিতা করেই বিজয়ী হয়েছেন এই চিত্রনায়িকা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

মোটা বুড়ি বলে অপমান করায় অভিনেত্রীর কাণ্ড

Shamim Reza

অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল হওয়া টিকটক স্টারকে সামাজিক মাধ্যমে তুলোধুনা

Shamim Reza

এবার ভারতীয় টিকটক তারকার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

Saiful Islam

সুশান্তের বাসার ‘ডুপ্লিকেট’ চাবি কীভাবে দ্রুত তৈরি হয়ে গেল?

Sabina Sami

মহেশ ভাটের সঙ্গে মেয়ের সম্পর্ক নিয়ে মুখ খুললেন রিয়ার মা

Shamim Reza

প্রাসাদ ফিরে পেতে মোটা টাকা ঢাললেন সাইফ আলি!

Shamim Reza