Views: 21

জাতীয়

প্রাণনাশের শঙ্কায় আহমদ শফি হত্যা মামলার বাদী

জুমবাংলা ডেস্ক : প্রাণনাশের আশঙ্কায় জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন হেফাজতের প্রতিষ্ঠাতা আহমদ শফি হত্যা মামলার বাদী মোহাম্মদ মাঈনুদ্দিন। তার বাসা এবং ব্যবসা প্রতিষ্ঠানের আশেপাশে সন্দেহজনক ব্যক্তিদের আনাগোনা বেড়ে যাওয়ার কথা উল্লেখ করে রোববার (২ মে) বিকেলে তিনি পাঁচলাইশ থানায় জিডি করেন।

হেফাজত প্রতিষ্ঠাতা আল্লামা আহমদ শফির মৃত্যুর পর তাকে হত্যার অভিযোগ এনে আদালতে মামলা করেছিলেন মোহাম্মদ মাঈনুদ্দিন। অনুসন্ধান শেষে এই মামলায় বর্তমান হেফাজতের আহ্বায়ক জুনায়েদ বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদন দিয়েছে পিবিআই।

আদালতে প্রতিবেদন জমা দেয়ার পর থেকে সন্দেহভাজন ব্যক্তিরা তাকে অনুসরণ করছে বলে তিনি জিডিতে উল্লেখ করেন। তাকে অনুসরণকারীরা জুনায়েদ বাবুনগরীর অনুগত বলে অভিযোগ তার।

তিনি বলেন, আমাদের কিছু লোকজনকে মারধর করছে। আমার বাড়ির আশেপাশে কিছু সন্দেহভাজন লোক ঘোরাফেরা করছে। নতুন নতুন লোকও দেখছি। তাই আমি ভয়ে থানায় জিডি করেছি।

জিডি দায়েরের পর অনুসন্ধান শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানায় পুলিশ।

সিএমপি পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভূঁইয়া বলেন, তিনি (মোহাম্মদ মাঈনুদ্দিন) যে লিখিত অভিযোগটি দিয়েছেন, সেটি আমরা আদালতে পাঠিয়েছি। আদালতের অনুমতি সাপেক্ষে আমরা পূর্ণাঙ্গ তদন্তের ব্যবস্থা করবো। কে বা কারা তার জীবনে নিরাপত্তার জন্য হুমকি, সেটি আমরা তদন্ত করে বের করে আনতে পারবো আশা করি।

Share:



আরও পড়ুন

২৫ মে থেকে চীনের টিকার প্রথম ডোজ শুরু: স্বাস্থ্যমন্ত্রী

Saiful Islam

বইছে মৃদু থেকে মাঝারী তাপপ্রবাহ, হতে পারে বজ্রসহ বৃষ্টিও

mdhmajor

কাশিমপুর থেকে মামুনুল সোনারগাঁয়ে

Shamim Reza

বঙ্গোপসাগরে গভীর নিম্নচাপের আভাস, ঘূর্ণিঝড়ের শঙ্কা

Saiful Islam

সাংবাদিকদের বিরুদ্ধে নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ

mdhmajor

সামরিক ছাউনি থেকে গণতন্ত্রকে মুক্ত করেছেন শেখ হাসিনা: হাছান মাহমুদ

mdhmajor