Views: 649

Default

প্রাথমিক-মাধ্যমিকের ক্লাস ৬ দিন বন্ধ


দুর্গাপূজা উপলক্ষে সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিকে ২৪ থেকে ২৯ অক্টোবর পর্যন্ত সংসদ টেলিভিশনে চলা ক্লাস বন্ধ থাকবে। আগামী ১ নভেম্বর থেকে পুনরায় সংসদ টিভিতে ক্লাস প্রচার করা হবে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে বৃহস্পতিবার রাতে এসব তথ্য জানিয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।


এতে বলা হয়েছে, করোনা মহামারির সময়ে মাধ্যমিক পর্যায়ের শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রীর সদয় নির্দেশনা রয়েছে। এর পরিপ্রেক্ষিতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সংসদ টেলিভিশনের মাধ্যমে ক্লাস সম্প্রচার করে আসছে।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষা কার্যক্রমের নতুন ক্লাস সম্প্রচার আগামী ২৪ থেকে ২৯ অক্টোবর পর্যন্ত বন্ধ থাকবে। উল্লেখিত সময়ে পূর্বে সম্প্রচারিত ক্লাসসমূহ পুনঃপ্রচার করা হবে।

১ নভেম্বর থেকে যথারীতি নতুন ক্লাসের সম্প্রচার শুরু হবে এবং যথাসময়ে ক্লাস রুটিন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

অনলাইনে কেনা থ্রি-পিসের দাম দিতে গিয়ে স্বামী-সংসার হারালেন তরুণী

globalgeek

কারিনার ফটোশুট চমক

globalgeek

দূরের দৃষ্টি হারাচ্ছে বর্তমান প্রজন্ম

mdhmajor

ট্রাম্পকে ছেড়ে গেলেন মেলানিয়া, ভিডিও ভাইরাল

Shamim Reza

মধ্যরাতে বন্যহাতির তাণ্ডবে ২ কিশোরের মৃত্যু

Sabina Sami

‘মির্জা কাদেরের পুরো বংশই ছিল রাজাকার’

globalgeek