Views: 94

খেলাধুলা ফুটবল

প্রিমিয়ার লিগে ম্যানসিটির প্রতিপক্ষ বার্নলি


স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) শনিবার (২৮ নভেম্বর) বার্নলির মুখোমুখি হবে জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার সিটি। আর এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯টায়।

চলতি মৌসুমের ইপিএলে ৮ ম্যাচ শেষে টেবিলের ১৩ নম্বর অবস্থান করছে ম্যানসিটি। আর তাই নিজেদের মাঠ ইতিহাদে চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্ব নিশ্চিত করা দলটা ঘরোয়া লিগেও সে ফর্মের পুনরাবৃত্তি করতে চাইবে সিটিজেনরা।


তবে ৯ ম্যাচে মাত্র ১০ গোলের পরিসংখ্যানে গোলস্কোরিংয়ে সিটিজেনদের দুর্দশা স্পষ্ট। একটা বিষয় অবশ্য আত্মবিশ্বাস যোগাতে পারে। বার্নলির জালে হোমে শেষ ৬ ম্যাচে ২৪ গোল দিয়েছে তারা।

অন্যদিকে ইনজুরি কাটিয়ে অ্যাগুয়েরো, ডি ব্রুইনা, রিয়াদ মাহরেজরা ফেরার অপেক্ষায় থাকায় এতিহাদে বড় জয়ের খোঁজে থাকবে ম্যানসিটি।

ক্লাবটির কোচ পেপ গার্দিওয়ালা বলেন, অ্যাগুয়েরো খুব ভালো অবস্থায় আছে, তা বলবোনা। গোলস্কোরিংয়ের জন্য সেরকম ফিট মনে হয় নি। অন্যরা যদি ছন্দে থাকে তাহলে ফলাফল পক্ষে আসবে। আমাদেরকে এখনই ঘুরে দাঁড়াতে হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বাংলাদেশ-উইন্ডিজ ওয়ানডে সিরিজ শুরু হবে সকালে

Saiful Islam

সিডনিতে বর্ণবাদের ঘটনায় উত্তাল ভারত, ক্ষমা চাইলো অস্ট্রেলিয়া

Saiful Islam

আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পেরে উচ্ছ্বসিত টাইগাররা

Saiful Islam

দুর্ঘটনায় আহত শোয়েব মালিক

Shamim Reza

সকালে শুরু হবে বাংলাদেশ-উইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজ

Mohammad Al Amin

অবিবাহিতদের সাথে পারলো না বিবাহিতরা

Saiful Islam