Views: 72

বরিশাল বিভাগীয় সংবাদ

প্রেমিকাকে আবাসিক হোটেলে নিয়ে পালাক্রমে ধর্ষণ


জুমবাংলা ডেস্ক : বিয়ের প্রলোভন দেখিয়ে পর্যটনকেন্দ্র কুয়াকাটার সিলভার ক্রাইন নামের একটি আবাসিক হোটেলে আটকে রেখে প্রেমিকাকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় সোমবার দিবাগত রাতে ওই নরী বাদী হয়ে মহিপুর থানায় ৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ রাতেই মামলার প্রধান আসামি প্রেমিক রনি প্যাদা (২৪), সহযোগী মাইনুল (২০) ও হোটেল ম্যানেজার শহিদুল ইসলামকে আটক করেছে বলে জানিয়েছেন পুলিশ।


মামলা সূত্রে জানা যায়, ১০ থেকে ১৫ দিন আগে পটুয়াখালীর দশমিনা উপজেলার রনি প্যাদার সাথে পাশ্ববর্তী তালতলী উপজেলার শারীকখালি গ্রামের ওই যুবতীর মুঠোফোনের সম্পর্ক গড়ে ওঠে। সেই সূত্র ধরে রনি প্যাদা ১০ জানুয়ারি ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে পর্যটনকেন্দ্র কুয়াকাটায় বেড়াতে নিয়ে যায়।

স্বামী-স্ত্রী পরিচয়ে আবাসিক হোটেল সিলভার ক্রাউনের ২০৬ নম্বর কক্ষে ওঠেন তারা। পরে ওই হোটেলে যুবতীকে আটকে রেখে প্রথমে রনি প্যাদা ধর্ষণ করে। পর্যায়ক্রমে তার সাথে দশমিনা থেকে আসা মাইনুল ইসলাম ধর্ষণ করে। এতে সহযোগিতা করে ওই হোটেলের ম্যানেজার শহিদুল ইসলাম।

মহিপুর থানার ওসি পরে মো. মনিরুজ্জামান বলেন, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আটককৃত তিন জনকে আদালতে সোপর্দ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

লোকমান হত্যা মামলার আসামি মেয়র প্রার্থী, পাল্টাল ২৪ ঘণ্টা পর

Saiful Islam

সাংবাদিক পরিচয়ে মামলা করতে গিয়ে ৩ ঘণ্টা হাজতবাস!

Saiful Islam

হঠাৎ করে নারীকে টেনে নিয়ে ধষর্ণের চেষ্টা চালায় রাজ্জাক

Shamim Reza

আলিশান বাড়ি-ঘর রেখে সন্তানদের শিক্ষকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও

Shamim Reza

হাসপাতালের আবাসিক এলাকা থেকে ৫ শতাধিক গাঁজাসদৃশ গাছ উদ্ধার

Shamim Reza

লোকমান হত্যা মামলার আসামি মেয়র প্রার্থী, পাল্টাল ২৪ ঘণ্টা পর

Shamim Reza