Views: 81

বরিশাল বিভাগীয় সংবাদ

প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক কারাগারে


জুমবাংলা ডেস্ক : বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নে এক কিশোরীকে (১৫) ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ছাব্বির হোসেন মোল্লা (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। শনিবার (২৮ নভেম্বর) আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় করাগারে পাঠানো হয়েছে তাকে।

এ ঘটনায় এক সপ্তাহ পর মামলা করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের একটি গ্রামের এক কিশোরীকে পাশের গ্রামের ছাব্বির হোসেন দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করছিল। সম্প্রতি তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০ নভেম্বর রাত ৮টায় ছাব্বির হোসেন জরুরি কথা বলার জন্য ওই কিশোরীকে ফোন করে তার বন্ধু আনু মোল্লার বাড়িতে ডেকে আনেন। ওই রাতে ছাব্বির কিশোরীকে ধর্ষণ করেন।


ওই কিশোরীর বাবা বলেন, ধর্ষণের পর ঘটনাটি জানাজানি হলে স্থানীয় মাতবররা বিয়ে দেওয়ার জন্য উভয় পরিবারের সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু অভিযুক্ত ছাব্বির বিয়েতে রাজি না হওয়ায় তারা মামলা করার সিদ্ধান্ত নেন।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজাহারুল ইসলাম জানান, এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে ছাব্বির হোসেনকে আসামি করে শুক্রবার রাতে থানায় একটি মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে ছাব্বিরকে গ্রেপ্তার করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই কিশোরীকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল মায়ের

Saiful Islam

ডেকে এনে বিচারের নামে নির্মমভাবে পেটালেন চেয়ারম্যান

Saiful Islam

রংপুরে সম্মাননা পেলেন ৩৭ বীরাঙ্গনা

Saiful Islam

স্বামীকে ভুয়া তালাকনামা পাঠিয়ে গৃহবধুর কাণ্ড!

Saiful Islam

পৌরসভা নির্বাচনে ননদের বিপরীতে প্রার্থী ভাবি!

Saiful Islam

সিলেট মহানগর আ.লীগের কমিটিতে স্থান পেলেন যারা

Saiful Islam