Views: 174

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

প্রেমিকাকে বিয়ে করতে গিয়ে লাশ হয়ে ফিরলো তরুণ

জুমবাংলা ডেস্ক : লক্ষ্মীপুরে এক কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল জাবেদ হোসেন নামে এক তরুণের। তাদের এই সম্পর্কের কথা জানাজানির পর মেনে নেননি উভয় পরিবার। তাই গোপনে বিয়ে করতে চলেছিলেন জাবেদ। কিন্তু শেষে তাকে ফিরতে হলো লাশ হয়ে। নিহত জাবেদ (১৯) একই উপজেলার পূর্ব হাসন্দি এলাকার সাইফুল ইসলামের ছেলে। জাবেদ একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত ছিল।


বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার হামছাদী এলাকায় ওই কলেজছাত্রীর নানাবাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় জাবেদের লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়। ওই কলেজছাত্রীর পরিবার একে আত্মহত্যা পরে প্রচার চালালেও জাবেদের পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে।

পুলিশ জানায়, কলেজ পড়ুয়া পলি বেগমের সঙ্গে জাবেদ হোসেনের দীর্ঘদিনের প্রেমের সর্ম্পক ছিল। বুধবার (২৪ সেপ্টেম্বর) গোপনে বিয়ে করার জন্য সকালে ওই শিক্ষার্থীর নানার বাড়িতে যায় জাবেদ।

এ দিকে স্থানীয়রা জানায়, জাবেদ হোসেনকে ওই ছাত্রীর পরিবারের লোকজন কালিবাজার এলাকা থেকে রাতের কোনো এক সময়ে ধরে নিয়ে যায়। এরপর তাকে বেদম মারধর করা হয়।

লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. মোসলেহ উদ্দিন জানান, ময়নাতদন্ত রিপোর্টের পর এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মিষ্টি নিয়ে ২ ভায়রার ‘তুলকালাম’

Saiful Islam

সন্ত্রাসী ভাড়া করে স্বামীকে কোপাল স্ত্রী

Shamim Reza

লোহা গলানোর পাত্র বিস্ফোরণ: মৃতের সংখ‌্যা বেড়ে ৪

Shamim Reza

বড় ভাইয়ের বদলে বিয়ে করতে এসে ছোট ভাই ধরা

Saiful Islam

হোটেলের কক্ষে তরুণীর লাশ

Shamim Reza

নাটোরে ধর্ষণের অভিযোগে মাদরাসা সুপার গ্রেফতার

Shamim Reza