Views: 14

জাতীয়

প্রেমিকার অন্যত্র বিয়ের সিদ্ধান্ত, ছুরিকাঘাতে খুন করলেন প্রেমিক!

জুমবাংলা ডেস্ক : সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা নিহত হয়েছে। এ ঘটনায় আহত অবস্থায় প্রেমিকও পলাতক রয়েছে। সোমবার (৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার শোলাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শোলাকুড়া গ্রামের পবিত্র সরকারের একমাত্র মেয়ে নবম শ্রেণীর ছাত্রী পূজা সরকারকে (১৫) তার প্রতিবেশী প্রেমিক প্রয়াত মংলা সরকারের ছেলে তাঁতশ্রমিক সঞ্জয় সরকার (১৮) ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করলে ঘটনাস্থলেই সে নিহত হয়।

বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা জানান, সঞ্জয় সরকারের সাথে পূজা সরকারের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। হঠাৎ গত কয়েক দিন যাবৎ তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি শুরু হয়। এর মধ্যেই পূজার বাবা তার মেয়েকে অন্যত্র বিয়ের ব্যাপারে সিদ্ধান্ত নিলে প্রেমিক সঞ্জয় ক্ষিপ্ত হয়ে ওঠে। এরই একপর্যায়ে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পূজা তার বাড়ির উঠানে কাজ করার সময় সঞ্জয় অতর্কিত হামলা চালিয়ে ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে গুরুতর আহত করে। পূজার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দ্রুত হাসপাতালে নেওয়ার চেষ্টা করে। কিন্তু তার আগেই পূজা মারা যায়। এসময় সঞ্জয় তার শরীরেও একই ছুরি দিয়ে আঘাত করে আহত হন। পরে পরিস্থিতি বেগতিক দেখে আহত অবস্থায় সে পালিয়ে যায়।

পূজার মৃতদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পূজার বাবা পবিত্র সরকার বাদী হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে পূজার পারিবারিক সূত্রে জানানো হয়েছে।

Share:



আরও পড়ুন

বাবুল-মিতুর সন্তানদের নিয়ে নতুন নাটক

globalgeek

দেশেই টিকা তৈরি করার চেষ্টা চলছে: স্বাস্থ্যমন্ত্রী

mdhmajor

ঈদে ছুটি নেননি পদ্মাসেতু প্রকল্পের প্রকৌশলী-শ্রমিকরা

Shamim Reza

২৯ মে পর্যন্ত বাড়লো শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি

mdhmajor

রাজশাহীতে আজ থেকে শুরু হলো আম পাড়া

mdhmajor

তাপপ্রবাহ অব্যাহত থাকবে, বজ্রসহ বৃষ্টিরও সম্ভাবনা রয়েছে

mdhmajor