Views: 464

জাতীয়

প্রেমিকার কাছ থেকে নেয়া ধারের টাকা পরিশোধ করতে ব্যবসায়ীকে হত্যা


জুমবাংলা ডেস্ক: প্রেমিকার কাছ থেকে নেয়া ধারের টাকা পরিশোধ করতে নাটোরের নলডাঙ্গা উপজেলার সার ব্যবসায়ী আরুন শর্মাকে হত্যা করে ৫ লাখ টাকা ছিনিয়ে নেয় কলেজ ছাত্র আলামিন (২২)।

সোমবার দুপুরে নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা।


পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ২১ নভেম্বর রাতে দোকান বন্ধ করে টাকাসহ উপজেলার সোনাপাতিল গ্রামে বাড়ি ফেরার পথে অরুন শর্মাকে হত্যা করে ৫ লাখ টাকা ছিনিয়ে নেয় একই এলাকার কলেজ ছাত্র আলামিন। পুলিশের অভিযানে রাজশাহীর একটি ছাত্রাবাস থেকে রোববার আলামিনকে আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় ২ লাখ ১৩ হাজার টাকা। আটকের পর রোববার তাকে আদালতে পাঠানো হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে আলামিন জানায়, প্রেমিকার কাছ থেকে ২০ হাজার টাকা ধার নিয়ে অনলাইনে জুয়া খেলে হেরে গিয়েছিল সে। সেই টাকা পরিশোধ করতে ব্যবসায়ীকে হত্যা করে টাকা ছিনিয়ে নেয়।

এদিকে ব্যবসায়ী অরুন শর্মাকে হত্যাকারী আলামিনের দ্রুত বিচার নিশ্চিত করার দাবিতে সোমবার সকালে নলডাঙ্গা বাজারে মানববন্ধন করেছেন ব্যবসায়ীরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

তাপসের মান-সম্মানের বাজারমূল্য কত, জানতে চান সাঈদ খোকন

rony

উত্তরায় শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

Shamim Reza

চুরির শঙ্কায় গোপন স্থানে করোনার ভ্যাকসিন রাখবে দক্ষিণ আফ্রিকা

Shamim Reza

ফলাফল প্রকাশ: সরকারি স্কুলে ভর্তির রেজাল্ট দেখবেন যেভাবে

rony

অভিনেত্রী আশার মৃত্যু, এক কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে হাইকোর্টে মায়ের রিট

Shamim Reza

প্রথম দফায় যারা ভ্যাকসিন পাবেন

Shamim Reza