Views: 491

জাতীয়

প্রেমিকার পাওনা পরিশোধ করতে কলেজছাত্র থেকে ছিনতাইকারী, করল হত্যা!


জুমবাংলা ডেস্ক: নাটোরের নলডাঙ্গায় অরুণ শর্মা নামে এক সার ব্যবসায়ীকে হত্যা করে তিন লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় আলামিন নামের এক কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে রাজশাহী এক ছাত্রাবাস থেকে তাকে গ্রেপ্তার তাকে করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাইয়ের দুই লাখ ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত কলেজছাত্র সোনাপাতিল গ্রামের সাকের আলীর ছেলে ও রাজশাহী সিটি কলেজের অর্নাস প্রথম বষের ছাত্র।


নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজররুল ইসলাম জানিয়েছেন, বিভিন্ন তথ্য যাচাই করে শুক্রবার রাতে রাজশাহী এক ছাত্রাবাস থেকে কলেজছাত্র আলামিনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাই হওয়া দুই লাখ ১৩ হাজার টাকা ও টাকার খালি ব্যাগ উদ্ধার করা হয়। নিহত সার ব্যবসায়ীর অরুণ শর্মার কাছে দুই লাখ ৪০ হাজার টাকা ছিল বলে স্বীকার করে আলামিন। মোবাইলে জুয়া খেলে খোয়া যাওয়া টাকা ও তার প্রেমিকার কাছ থেকে টাকা ধার নিয়েছিল। ধারের এ টাকার চাপ সামলাতে এ ছিনতাই করে বলে স্বীকার করে। এ ঘটনা কলেজছাত্র একাই করেছে বলে জানান।

উল্লেখ্য, নলডাঙ্গা বাজারের সার ব্যবসায়ী অরুণ শর্মা ২১ নভেম্বর শনিবার রাত ৮টার নলডাঙ্গা বাজার থেকে নিজ বাড়ি ফেরার পথে তাকে আঘাত করে তার ৩ লাখ টাকা নিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এত ভুল!

Shamim Reza

দেশে আর কোনও নিম্নমানের কাজ হবে না: এলজিআরডি মন্ত্রী

Shamim Reza

মর্গে বিকৃত যৌনাচার: সেই মুন্না ৪ দিনের রিমান্ডে

Shamim Reza

দুই দিনের মধ্যে প্রাথমিক শিক্ষকদের তথ্য না পেলে ব্যবস্থা

Shamim Reza

বাংলাদেশের উন্নতি এখন বিশ্বের কাছে উদাহরণ

Saiful Islam

করোনামুক্ত হলেন জিএম কাদের

mdhmajor