Views: 217

ঢাকা বিভাগীয় সংবাদ

প্রেমিকার পিতার পিটুনি, অপমানে প্রেমিকের আত্মহত্যা

জুমবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রেমিকা নিয়ে পালিয়ে যাবার অপরাধে প্রেমিকের বাবাসহ ৫ জনকে পিটিয়ে আহত করেছে প্রেমিকার বাবাসহ তার পরিবারের লোকজন। এদিকে এ অপমান সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রেমিক রিয়াদ হোসেন (১৪) আত্মহত্যা করেছে। বুধবার বিকেলে উপজেলার কাঞ্চন পৌরসভার কাঞ্চন পূর্বপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।


নিহতের পিতা সালাউদ্দিন মিয়া জানান, তার ছেলে রিয়াদ হোসেনের সাথে একই এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার মেয়ে ও ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী মেঘলা আক্তার (১৩) এর প্রেম ঘটিত সম্পর্ক গড়ে উঠে। মঙ্গলবার সকালে তারা দুইজন বাড়ী থেকে পালিয়ে যায়। বিকেলে রাজধানীর ডেমরা এলাকা থেকে পরিবারের লোকজন তাদের উভয়কে বাড়ীতে নিয়ে আসে।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে প্রেমিকার বাবা কুদ্দুস প্রেমিক রিয়াদ, তার বাবা সালাউদ্দিন, ভাই রিফাত, ফুফা মান্নান, বোন জামাই সেলিমকে পিটিয়ে আহত করে। এদিকে বুধবার দুপুরে প্রেমিকার বাবা এনিয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করে হুমকি দেয় প্রেমিক রিয়াদের পরিবারকে। এসব অপমান সহ্য করতে না পেরে বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয় প্রেমিক রিয়াদ।

পরিবারের লোকজন দেখতে পেরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু বলে ঘোষণা দেন।
এঘটনার পর থেকেই প্রেমিকার বাবাসহ অন্যান্যরা এলাকা থেকে পালিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, মৃত্যু খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য পুলিশ পাঠানো হয়েছে


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

তরুণীর জোগান দিতো বান্ধবী, ধর্ষণ করতো চান্দু

Shamim Reza

রংপুরে স্ত্রীকে পুড়িয়ে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

Shamim Reza

সিদ্ধিরগঞ্জে সন্তানের সামনে গৃহবধূকে সংঘবদ্ধধর্ষণ

Shamim Reza

পিরোজপুরে আমন চাষের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে গেছে

azad

৫০ হাজার টাকা না পেয়েই সিলেটে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ

Shamim Reza

ইউএনও শিবলী সাদিক পেলেন ‘তথ্য অধিকার পুরস্কার’

rskaligonjnews