Views: 131

বিনোদন

প্রেমিকার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা অনির্বাণ


বিনোদন ডেস্ক : ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) প্রেমিকা মধুরিমা গোস্বামীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন তিনি।

কলকাতার সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে এই জুটির বিয়ের আয়োজন করা হয়েছিল। রেজিস্ট্রি ও সিঁদুরদানের মাধ্যমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।


বিয়েতে লাল রঙের পোশাক পরেন অনির্বাণ ও মধুরিমা। পাঞ্জাবি এবং ধুতি পরেছিলেন অনির্বাণ। অন্যদিকে লাল রঙের শাড়িতে সেজেছিলেন মধুরিমা। খুব বেশি গণনা ছাড়া সাদামাটাভাবেই সেজেছিলেন তিনি।

মধুরিমার বাবা পদ্মশ্রীখ্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী। তিনি নিজেও নাট্যচর্চার সঙ্গে যুক্ত। তার পড়াশোনাও থিয়েটার নিয়ে। অনির্বাণের সঙ্গে একত্রে নাট্য প্রযোজনায় কাজও করেছেন।

নতুন দম্পতিকে অভিনন্দন জানিয়েছেন তাদের সহকর্মী ও ঘনিষ্ঠজনরা।

মঞ্চনাটকের মাধ্যমে অভিনয়ে নাম লেখান অনির্বাণ ভট্টাচার্য। পরবর্তীতে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘ঈগলের চোখ’, ‘আরশি নগর’, ‘কলকাতায় কলম্বাস’, ‘ধনঞ্জয়’, ‘দেবী’, ‘দ্বিতীয় পুরুষ’, ‘শাহজাহান রিজেন্সি’ প্রভৃতি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দিলীপ কুমার যেভাবে হলেন এ আর রহমান

Saiful Islam

মা হচ্ছেন অভিনেত্রী এমা স্টোন

Saiful Islam

মিথিলা, আইরাকে নিয়ে সিকিমে সৃজিত

Saiful Islam

গুঞ্জনের মধ্যেই এবার যশকে নিয়ে আজমীর শরীফে নুসরাত

Shamim Reza

সানি লিওনের ভিডিও ভাইরাল

Shamim Reza

অভিনেত্রী আশার মৃত্যু: মোটরসাইকেল চালক কারাগারে

Saiful Islam