Views: 362

বিনোদন

প্রেমিকাসহ আবারো আলোচনায় শ্রাবন্তীপুত্র ঝিনুক!


বিনোদন ডেস্ক: মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেম করছেন টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তীপুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় (ঝিনুক)। তিন বছর গোপনে প্রেম করে চলতি বছর শুরুতে প্রেমিকাসহ নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন তিনি। তা নিয়ে ওই সময় রীতিমতো হইচই পড়েছিল নেট দুনিয়ায়।

ভালোবাসা দিবস উপলক্ষে নতুন করে আলোচনায় শ্রাবন্তীপুত্র। প্রেমিকা ইস্যুতেই আলোচনার তিনি। ১৪ ফেব্রুয়ারি নিজের ইনস্টাগ্রামে প্রেমিক ঝিনুকের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন দামিনী। ক্যাপশনে লিখেছেন, ‘ভালোবাসাটা আমাদের সঙ্গে ভালো মানায়, মিষ্টি লাগে’।


শেয়ার করা ছবিতে কালো লেদার টপ এবং জিনসের সঙ্গে গোলাপ হাতে দেখা গেছে দামিনীকে। তার পেছনে কালো টি-শার্ট এবং ডেনিম পরে আনমনে দাঁড়িয়ে আছেন ঝিনুক। ইনস্টাগ্রামে এ পোস্টে ইতিবাচক এবং নেতিবাচক মন্তব্য লক্ষ করা গেছে। নেটিজেনদের কেউ কেউ এ জুটিকে ভালোবাসা দিলেও কটাক্ষ করেছেন অনেকে। তবে কমেন্টস বক্সে চোখ আটকে যায় শ্রাবন্তীর মন্তব্য দেখে।

ঝিনুকের মা শ্রাবন্তী দামিনীর ওই পোস্টে লাভ রিয়েক্ট দিয়েছেন। পাল্টা জবাবে প্রেমিকের মাকেও ভালোবাসা দিয়েছেন দামিনী। সবমিলিয়ে বেশ জমে উঠেছে তাদের রসায়ন। এমনটাই মনে করছেন টলিপাড়ার অনেকে।

এদিকে ছেলের প্রেম সম্পর্কে আগেই অবগত হয়েছেন শ্রাবন্তী। ভারতীয় গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে ছেলের প্রেম নিয়ে বলেছিলেন, ‘এই বয়সে তো এ রকম হবেই। ছেলে যা করুক পাশে থাকব।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

নতুন বউকে ভালোবাসা জানালেন সালমান

Shamim Reza

এবার অনুদান চেয়ে আবেদন করলেন শাকিব খান

Saiful Islam

কম বয়সি এক ছেলের প্রেমে পড়েছেন মৌ!

Saiful Islam

তৃণমূলে যোগ দিলেন জনপ্রিয় গায়িকা অদিতি মুন্সি

rony

১০০ বাঁধাকপি কিনে নিলেন মাহি

Shamim Reza

মিস ইউনিভার্স বাংলাদেশের সেরা দশে জায়গা পেলেন যারা

Shamim Reza