Views: 904

অপরাধ-দুর্নীতি জাতীয়

প্রেমিকা অন্তঃসত্ত্বা তাই বন্ধুকে নিয়ে ধর্ষণের পর হত্যা!


ফাইল ছবি

জুমবাংলা ডেস্ক : রাজশাহীর বাঘায় আম বাগান থেকে শামিমা আক্তার সিমা বেগম (৩৫) নামের এক নারীর মরদেহ উদ্ধারের ১৫ পর হত্যারহস্য উৎঘাটন হয়েছে। হত্যার সাথে জড়িত বজলুর রহমান নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ এপ্রিল) ভোর রাতে ফরিদপুর সদর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।


গ্রেফতারকৃত বজলুর রহমান পুলিশের কাছে স্বীকার করেছেন, তার বন্ধুর প্রেমিকা ছিলেন নিহত শামিমা আক্তার সিমা।  অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় সে বিয়ের জন্য চাপ দিচ্ছিল তাই দুই বন্ধু মিলে সিমাকে ধর্ষণের পর হত্যা করেন।

বাঘা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবদুল বারি জানান, ২৩ মার্চ সকালে শামিমা অক্তার সিমাকে হত্যা করে আরিফপুর মাঠের আরেন আলীর আম বাগানে রেখে যায়। সেখান থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় লাশের গলায় আঘাতের চিহ্ন ও মুখে বিষ দেখে তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশের সন্দেহ হয়। শামিমা আক্তার সিমার লাশ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এ হত্যার রহস্য উদঘটনের চেষ্ঠা চালায় পুলিশ। বজলুর রহমানকে গ্রেপ্তারের পর রহস্য উৎঘাটন হয়। এ হত্যাকাণ্ডের প্রধান  আসামি রাজাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সরকারি সম্পত্তি রক্ষার দায়িত্ব সবার : প্রধান বিচারপতি

Shamim Reza

দুই লকডাউনের মাঝে রাজধানী ছাড়ার প্রস্তুতি নিচ্ছে লাখ লাখ মানুষ

Shamim Reza

বরখাস্ত হওয়া এসআই অপহরণ মামলায় গ্রেফতার

Shamim Reza

করোনায় আক্রান্ত অপু উকিল

Shamim Reza

রাজধানীতে জেএমবির ভারপ্রাপ্ত আমীর গ্রেফতার

Shamim Reza

মামুনুলের তৃতীয় প্রেমিকা মহিলা মাদ্রাসার শিক্ষিকা

Shamim Reza