Views: 20

বিভাগীয় সংবাদ

প্রেমিকা বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

জুমবাংলা ডেস্ক : কাউনিয়ায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় সাব্বির হোসেন (২২) নামের এক যুবক বৃহস্পতিবার দুপুরে স্থানীয় কলেজ মাঠে প্রেমিকাকে ডেকে এনে তার সামনে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।

বর্তমানে সে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা ধীন অবস্থায় মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে। পারিবারিক ও পুলিশ সূত্রে জানাগেছে উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিশ্বর গ্রামের ছাইদুর রহমানের কলেজ পড়ুয়া পুত্র সাব্বির রহমানের সাথে একই কলেজ পড়ুয়া এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ নয় মাস ধরে চলে সে প্রেম।

মেয়ের অভিভাবক বিষয় টি জানতে পেরে মেয়ে কে অন্যত্র বিয়ে দেওয়ার কথা-বার্তা চালায়। এ সংবাদ গোপনে জানতে পেরে প্রেমিক সাব্বির হোসেন কৌশলে প্রেমিকা কে স্থানীয় কলেজ মাঠে দেখা করার জন্য ডেকে আনে। মেয়ে কে ওই যুবক পালিয়ে গিয়ে বিয়ে করার প্রস্তাব দেয়।

মেয়ে এতে অস্বীকৃতি জানায়। দু’জনের মধ্যে শুরু হয় কথা কাটাকাটি। এক পর্য্যায়ে মেয়ে কে রাজি করাতে না পেরে বোতলে রাখা কেরোসিন গায়ে ঢেলে শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।

মাঠের পাশ দিয়ে যাতায়াত কারী স্থানীয় কয়েকজন ব্যক্তি তাকে আহত অবস্থায় উদ্ধার করে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গিয়ে ভর্তি করায়। ওই প্রেমিক যুবক করোনা কালীন সময়ে কলেজ বন্ধ থাকায় ঢাকার একটি ওষুধ কোম্পানিতে চাকুরী করছে।

প্রেমিকের বিয়ের খবর শুনে বাড়িতে এসে এ ঘটনা ঘটায়। পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। ওসি মাসুমুর রহমান জানান কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

বিচারাধীন মামলার সালিশ থানায়, ওসিকে শোকজ

Saiful Islam

এক টাকায় জমিসহ বসতঘর পাচ্ছেন শতাধিক পরিবার

Saiful Islam

স্বামী বিদেশে, দেশে স্ত্রীর যত অপকর্ম!

Saiful Islam

বৃদ্ধ বাবাকে নির্যাতনের ঘটনায় দুই ছেলে গ্রেপ্তার

Saiful Islam

ব্যাগে ১২৭০ পিস ইয়াবা নিয়ে দৌড়, অতঃপর …

Shamim Reza

নিরাপত্তা চেয়ে কাউন্সিলর খোরশেদের স্ত্রীর জিডি

Saiful Islam