‘প্রেমিকা’ শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক : স্ত্রীর অভিযোগে জর্জরিত পশ্চিমবঙ্গের অভিনেতা ও বিধায়ক কাঞ্চন মল্লিক। তার বিরুদ্ধে বিয়ে বহির্ভূত সম্পর্কে থাকা এবং স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে মানসিক নির্যাতনের অভিযোগ রয়েছে।

গুঞ্জন রয়েছে, অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে প্রেম করছেন কাঞ্চন। এই নিয়ে সামাজিক মাধ্যমে চলছে তুমুল আলোচনা। এমন সময় কাঞ্চন-শ্রীময়ীর একটি পুরোনো টিকটক ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে জনপ্রিয় ‘টুম্পা’ গানের সঙ্গে কোমর দোলাচ্ছেন শ্রীময়ী ও কাঞ্চন। নাচের তালে তালে কাঞ্চনের গালে চুমু দিচ্ছেন শ্রীময়ী।

ফেসবুকে একটি আইডি থেকে ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখে হয়, ‘বাহ কাঞ্চন দা এবং তার বান্ধবীর নাচ দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। ’

এরপরই ভিডিওটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। নেটিজেনদের একাংশ এতে নানা ধরনের বিরূপ মন্তব্যও করেন।

এদিকে, কাঞ্চন মল্লিক ও তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ এনে থানায় এফআইআর করেছেন।

কাঞ্চনপত্নীর অভিযোগ, তাকে মানসিকভাবে নির্যাতন করছেন কাঞ্চন। অকথ্য ভাষায় গালিগালাজ করা ছাড়াও বান্ধবী শ্রীময়ীকে সঙ্গে নিয়ে পিঙ্কিকে গাড়ি থেকে টেনে নামিয়ে অভিনেতা হেনস্থা করেছেন বলেও অভিযোগ করা হয়েছে পুলিশের কাছে।

আর স্ত্রীয়ের নামে অভিযোগ দায়ের করার প্রসঙ্গে কাঞ্চনের দাবি, অভিযোগ শোনামাত্রই পিঙ্কির সঙ্গে যোগাযোগ করেন তিনি। চেতলার ফ্ল্যাটে শ্রীময়ী চট্টরাজকে সঙ্গে নিয়ে যান। আর তারপরই পিঙ্কি তার উপর হামলা চালান। শ্যালকও তাকে অপমান করেন। বিয়ের বহু বছর হলেও মাত্র ২০ দিন সংসার করেছেন পিঙ্কি। এছাড়া মা এবং বাবার মৃত্যুর সময় স্ত্রীকে পাশে পাননি বলেও অভিযোগ করেন।

বেশ কয়েক মাস ধরেই টলিপাড়ায় গুঞ্জন কাঞ্চন মল্লিক নাকি প্রেম করছেন টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে। আর স্ত্রীর সঙ্গে নাকি বেশ কয়েক বছর ধরেই কাঞ্চনের সম্পর্ক ‘ভালো না’। এরই মধ্যে পিঙ্কি অভিযোগ করেন, একমাত্র ছেলের খোঁজ রাখে না কাঞ্চন। এতেই এই তারকা দম্পতির সম্পর্কের টানাপোড়নের বিষয়টি প্রকাশ্যে আসে।


জুমবাংলানিউজ/এসআর