Views: 59

বিভাগীয় সংবাদ রাজশাহী

প্রেমিকের সঙ্গে পালিয়ে গেল স্ত্রী, ক্ষোভে প্রেমিকের অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলাকেটে হত্যা

জুমবাংলা ডেস্ক : নাটোরের বড়াইগ্রামে আট মাসের অন্তঃসত্ত্বা শাহীনুর খাতুনকে গলা কেটে হত্যার ঘটনায় আসামি মতিউর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের।

হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে তিনি জানান, নিহত শাহিনুরের স্বামী রাশিদুল ইসলামের সঙ্গে আসামি মতিউর রহমানের স্ত্রীর পরকীয়ার সম্পর্ক ছিল। তারা বাড়ি থেকে পালিয়ে যান। এ ঘটনায় প্রতিশোধ নিতে চেয়েছিলেন মতিউর।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত ৩ জুন রাত ১২টার দিকে মতিউর হাসুয়া নিয়ে স্ত্রীর প্রেমিক রাশেদের বাড়িতে যান। এ সময় ওই বাড়ির পাশে গানের অনুষ্ঠান চলছিল। রাশেদের পরিবারের অন্য লোকজনও সেখানে ছিলেন। এ সুযোগে মতিউর কৌশলে ঘরের দরজা খুলে ভেতরে প্রবেশ করে রাশেদের আট মাসের গর্ভবতী স্ত্রী শাহিনুরকে হাসুয়া দিয়ে জবাই করেন। এ ছাড়া শাহিনুরের মৃত্যু নিশ্চিত করতে তার দুই পায়ের রগ কেটে দেন।

এই ঘটনা তদন্তে মাঠে নামে পুলিশ। হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততা পেয়ে মতিউর রহমানকে তার নিজ বাড়ি উপজেলার ভবানীপুর গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আরও পড়ুন

যৌনকর্মীকে পিটিয়ে গোপনাঙ্গে মরিচ গুঁড়া দিলেন নারীনেত্রী

globalgeek

ব্যক্তিগত কারণে ‘স্বেচ্ছায় আত্মগোপনে’ ছিলেন আবু ত্ব-হা: পুলিশ

mdhmajor

রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেফতার ৬১

azad

জিম্মি করে পতিতাবৃত্তি: চট্টগ্রামে ৪ তরুণী উদ্ধার, গ্রেফতার ৬

Shamim Reza

ত্ব-হার ঘটনায় সংবাদ সম্মেলনে রংপুর ডিবি

Shamim Reza

রিসোর্টে অসামাজিক কাজ করায় ২৪ নারী-পুরুষ ধরা

Shamim Reza