Views: 1861

Default

প্রেমিকের সঙ্গে যৌন সম্পর্ক কেমন, তরুণীকে বাইকচালকের প্রশ্ন


মোটরসাইকেলের পেছনে বসা তরুণীকে অশ্লীল প্রশ্ন করা ও যৌন হয়রানির অভিযোগে চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার ভারতের পশ্চিমবঙ্গের কলকাতা পুলিশ অ্যাপের মাধ্যমে মোটরসাইকেল চালানো ওই চালককে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ওই বাইকচালকের নাম আসলাম হোসেন। তার বিরুদ্ধে ৫০৯, ৩৫৪ এবং ৩৫৪ (ডি) ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার’র প্রতিবেদনে বলা হয়, গতকাল মঙ্গলবার ওই তরুণী কলকাতা পুলিশের ফেসবুক পেজে অভিযোগ জানান। পরে সেই অভিযোগের কপি পুলিশের মেইলেও পাঠানো হয়। ওই তরুণীর সঙ্গে যোগাযোগের পর বুধবার সকালে দক্ষিণ কলকাতার হরিদেবপুরে বাড়ির সামনে থেকেই বাইকচালককে গ্রেপ্তার করে পুলিশ।


গত রোববার রাত ৯টার দিকে ওই তরুণী একটি র‌্যাপিডো মোটরসাইকেলে ওঠেন আলিপুর থানা এলাকার দেশি লেন থেকে। গরফা থানা এলাকায় তার বাড়িতে ফিরতে তিনি ওই বাইকে ওঠেন। বাইকে ওঠার পরপরই ওই তরুণীকে অশ্লীল কথা বলতে শুরু করেন চালক। তার শরীর সম্পর্কে নানা ধরনের ‘অস্বস্তিকর’ প্রশ্ন করেন। চালক আসলাম হোসেন ওই তরুণীকে প্রশ্ন করেন, ‘প্রেমিকের সঙ্গে যৌন সম্পর্ক কেমন?’

শুধু তাই নয়, রাতে ওই তরুণীকে নামিয়ে দেন গরফা থানা এলাকায়, তার বাড়ি থেকে অনেকটা দূরে। সেখান থেকে হেঁটে বাড়ি ফিরতে হয় ওই তরুণীকে। পরে তরুণী র‌্যাপিডোর কাস্টমার কেয়ারে ফোন করেও অভিযোগ জানান।

পুলিশ জানায়, ই-মেইলে অভিযোগ পেয়ে ওই তরুণীর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেন গরফা থানার এক উপপরিদর্শক। পরে ওই তরুণীর বাড়িতে যায় পুলিশ। তার লিখিত অভিযোগ নিয়ে আজ সকাল থেকেই হরিদেবপুর এলাকায় ওই বাইকচালককে খুঁজতে থাকে পুলিশ। কিছুক্ষণের মধ্যেই চালককে পুলিশ তার বাড়ির সামনেই পেয়ে যায়। সেখান থেকেই তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার বাইকচালকের আসলাম হোসেনকে আজ কলকাতার আলিপুর আদালতে পাঠানো হবে বলেও জানায় পুলিশ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

চুরির অভিযোগে নগ্ন করে রাস্তায় ঘোরালেন এলাকাবাসী

Shamim Reza