Views: 222

জাতীয়

প্রেম করে বিয়ে, এক বছর যেতে না যেতেই স্ত্রীকে পিটিয়ে হত্যা

ছবি সংগৃহীত

জুমবাংলা ডেস্ক : ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে প্রেম করে বিয়ের এক বছরের মাথায় জান্নাত (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।
বুধবার ভোরে উপজেলার তেঘরিয়া আব্দুল্লাহপুর চৌধুরীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত স্বামী ইমন মিয়াকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও গৃহবধূর পারিবারিক সূত্রে জানা গেছে, ১ বছর আগে প্রেম করে বিয়ে করেন ইমন ও জান্নাত। গত ২০ আগস্ট চৌধুরীপাড়া এলাকায় ভাড়া বাসায় সংসার শুরু করে এ দম্পতি। ইমন ইলেক্ট্রিশিয়ান হিসেবে কাজ করত।


বাড়ির মালিক আমির হোসেন মেম্বার বলেন, বুধবার ভোর রাত ৫টার দিকে ইমন আমাকে ডেকে বলেন আমার স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। আমি ওদের ঘরে এসে দেখি জান্নাতের লাশ খাটের উপর একটা কাপড় দিয়ে ঢেকে রাখা আছে। যদিও ঘরের ভেতরে গলায় ফাঁস লাগানোর মতো কোনো ব্যবস্থা ছিল না।

নিহতের খালা মালেকা বেগম বলেন, গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ হলেও জান্নাত দীর্ঘদিন আমার কাছে (কেরানীগঞ্জে) ছিল। প্রতিবেশী ইমন জান্নাতের জন্য বিয়ের প্রস্তাব দেয়। এতে আমরা রাজি হইনি। কারণ ইমন এর আগে আরও একটি বিয়ে করেছে। পরে পরিবারের অমতে জান্নাতকে ফুসলিয়ে বিয়ে করে ইমন।

তিনি অভিযোগ করেন, বিয়ের পর জান্নাতের কাছে আগের স্ত্রীকে তালাক দেয়ার জন্য ১ লাখ ৮০ হাজার টাকা যৌতুক হিসেবে দাবি করে ইমন। এ টাকার জন্য প্রায়ই জান্নাতকে মারধর করত। ওই টাকার জন্যই জান্নাতকে পিটিয়ে হত্যা করেছে স্বামী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ওয়ালটন কারখানা পরিচ্ছন্ন ও পরিবেশবান্ধব: সচিব জিয়াউল হাসান

mdhmajor

বনানীতে বহুতলা ভবনে আগুন, নিয়ন্ত্রণে দুটি ইউনিট

Shamim Reza

রাজধানীর বনানীতে প্রিয়াঙ্গণ ভবনে অগ্নিকাণ্ড

Saiful Islam

দুই অতিরিক্ত অ্যাটর্নি জেনারেলের পদত্যাগপত্র গৃহীত

Saiful Islam

রুটিন মাফিক প্রতি রাতে বলাৎকার করেন নাছির হুজুর

Shamim Reza

পোল্যান্ডে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত লায়লা হোসেন

mdhmajor