চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

পড়ালেখা বাদ দিয়ে আড্ডা, মেয়রের অভিযানে আটক ৩৫ ছাত্র

জুমবাংলা ডেস্ক : মুজিববর্ষে ক্লিন কোম্পানীগঞ্জ গঠনের লক্ষ্যে সমগ্র উপজেলায় ষাড়াশি অভিযানে নেমেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।এ অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে উপজেলার চরকাঁকড়া, রামপুর ও মুছাপুর ইউনিয়নের ঝটিকা অভিযান চালান তিনি।

এসময় পড়ালেখা বাদ দিয়ে দোকানে আড্ডারত অবস্থায় ৩৫ ছাত্রকে আটক করা হয়েছে। এছাড়া ১৫টি স্মার্টফোন জব্দ ও দুটি জু’য়ার আড্ডার ঘরে তালা দিয়ে বন্ধ করে দিয়েছেন।পরে ইউনিয়ন চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে ছাত্রদের অভিভাবকদের ডেকে ভবিষ্যতের জন্য সতর্ক করে আটককৃতদের মুচলেকা নিয়ে প্রথমবারের মতো ছেড়ে দেয়া হয়েছে।

অন্যদিকে স্মার্টফোনগুলো জব্দ রাখা হয়েছে। পর্যায়ক্রমে অভিভাবকদের হাতে এগুলো দিয়ে দেয়া হবে বলে জানিয়েছেন মেয়র আবদুল কাদের মির্জা।এছাড়া মুছাপুর ইউনিয়নে জুয়ার আড্ডা ও অসামাজিক কার্যকলাপের অভিযোগে দুটি ঘরে তালা দিয়ে বন্ধ করে দেয়া হয়েছে।মেয়র আবদুল কাদের মির্জার এমন অভিযানকে সাধুবাদ জানিয়েছে এলাকার সচেতন মহল। তারা মেয়রের এমন কর্মকাণ্ডকে সমর্থন জানিয়ে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআই


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ