in

প র্নোগ্রাফিকাণ্ডে গ্রেপ্তার স্বামী, অবশেষে মুখ খুললেন শিল্পা

প র্নোগ্রাফিকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা গ্রেপ্তারের পর অবশেষে মুখ খুললেন শিল্পা শেঠি। সোমবার রাতে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ প র্নোগ্রাফি বানানো ও তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করে রাজ কুন্দ্রাকে। তারপর থেকে শিল্পার কোনো বয়ান সামনে আসেনি। ভাইরাল হয় রাজের গ্রেপ্তারের ঠিক আগে শিল্পার করা একটি পোস্ট। কিন্তু অবশেষে ৪ দিন পর মুখ খুললেন শিল্পা।

স্বামীর গ্রেপ্তারের সময় কীভাবে কঠিন সময় অতিবাহিত করছেন শিল্পা? গতকাল রাতে অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি সেই কথাই বলে দিচ্ছে। বইয়ের পাতা থেকে তোলা একটি ছবি স্টোরিতে পোস্ট করেন শিল্পা। জেমস থার্বারের একটি উক্তি সেখানে দেখা যায়।

যার অর্থ, রাগ নিয়ে পিছিয়ে যাওয়া নয়, ভয় নিয়ে এগিয়ে যাওয়া নয়, সচেতন হওয়া উচিত।

এরপর বিশদে সেই উক্তির ব্যাখ্যাও দেয়া রয়েছে। যেখানে লেখা, ‘যারা আমাদের দুঃখ দেয়, আমাদের হতাশা, দুর্ভাগ্যের প্রতি আমরা রাগ পোষণ করি। আমরা ভবিষ্যত নিয়ে আশঙ্কাগ্রস্ত হয়ে পড়ি। কিন্তু আমাদের বর্তমানের উপর বাঁচতে হবে। কী হবে বা কী হয়েছিল না ভেবে সম্পূর্ণ সচেতন থাকতে হবে, কী হচ্ছে তা নিয়ে। আমি গভীর নিঃশ্বাস নেই। আগেও কঠিন চ্যালেঞ্জ অতিবাহিত করেছি। ভবিষ্যতেও করব। আমার জীবনে কোনো কিছুই বাধা হতে পারবে না।’

এদিকে, পর্ন ভিডিও তৈরির অভিযোগে রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর নিজেকে অনেকটা আড়ালে রেখেছেন শিল্প শেঠি। এরইমধ্যে নাচের রিয়্যালিটি শো ‘সুপার ড্যান্সার ৪’-এর বিচারকের আসন থেকে সরিয়ে দেয়া হয়েছে। তার জায়গায় এসেছেন কারিশমা কাপুর। গুঞ্জন উঠেছে, স্বামীর অপকর্মের খেসারত দিতে হচ্ছে শিল্পাকে!

পর্ন ছবি তৈরির অভিযোগে গত সোমবার মুম্বাই পুলিশের অপরাধ বিভাগের হাতে গ্রেপ্তার হন রাজ কুন্দ্রা। তার বিরুদ্ধে অভিযোগ, পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে। পুলিশ সূত্রে খবর, ঘটনার মূল ষড়যন্ত্রকারীও তিনি। কোটি টাকার এক বাংলোয় তিনি পর্ন ছবির শুটিং করতেন বলেও জানানো হয়েছে।

অনলাইনে খুব সহজে টাকা ইনকাম করার উপায়