Views: 464

আন্তর্জাতিক

ফজর আজানে ঘুমে ব্যাঘাত, ইমামকে হত্যা


আন্তর্জাতিক ডেস্ক : ফজরের আজানের শব্দে ঘুমের ব্যাঘাত ঘটতো আর তাই নিজ এলাকার একটি মসজিদের ইমামকে হত্যা করেছেন এক ব্যক্তি। এই ঘটনা ঘটেছে যুদ্ধবিধ্বস্ত ইয়েমেনে। স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, ইয়েমেনের তেইজের আল-দারবা আল-ওলাইয়ার আল-রাহমা মসজিদের ইমামকে হত্যা করা হয়েছে। মিডল ইস্ট মনিটর।


৩৫ বছর বয়সী কাসেম মোহাম্মদ আল-জুবাইদি এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন। মঙ্গলবার ফজরের আজান দিতে মসজিদে যাচ্ছিলেন ইমাম শেখ আল-জাঘৌরি। এসময় তাকে পথিমধ্যে ছুরি দিয়ে আঘাত করে আল-জুবাইদি। পরে ৮০ বছর বয়সী ইমামকে পাথর দিয়েও আঘাত করে অভিযুক্ত।

স্থানীয় সূত্রগুলো জানিয়েছে, আল-জুবাইদি এর আগেও শেখ আল-জাঘৌরির ওপর বিভিন্ন সময় হামলা চালিয়েছিল। গত কয়েক বছর ধরেই ইয়েমেনে অপরাধ বেড়ে গেছে। কারণ দেশটিতে নিরাপত্তা ও স্থিতিশীলতার অভাব রয়েছে।

উল্লেখ্য, আরব বসন্তের পর ২০১১ সালে ইয়েমেনের দীর্ঘদিনের প্রেসিডেন্ট আলি আবদুল্লাহ সালেহ ক্ষমতা ছাড়তে বাধ্য হন। এরপরই মূলত দেশটি অস্থিতিশীল হয়ে ওঠে। পরবর্তীতে হুথি বিদ্রোহীরা দেশের একটা বড় অংশ দখলে নিলে গৃহযুদ্ধ শুরু হয়। যা এখনও চলমান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জাকারবার্গের নিরাপত্তায় বছরে খরচ ২ কোটি ৩০ লাখ ডলার

Mohammad Al Amin

পড়াশোনার খরচ চালাতে দেহ ব্যবসায় ঝুঁকছেন শিক্ষার্থীরা!

Saiful Islam

সুয়েজ খাল: ১০০ কোটি ডলার ক্ষতিপূরণ না দিলে যেতে পারবে না সেই জাহাজ

Mohammad Al Amin

কারাগারে নাভালনিকে জোরপূর্বক খাওয়ানোর হুমকি

Shamim Reza

ফেলে দেয়া মাস্ক দিয়ে তৈরি হচ্ছে তোষক!

Saiful Islam

যুক্তরাষ্ট্রে ফের কৃষ্ণাঙ্গ হত্যা, কারফিউ জারি

Saiful Islam