Views: 132

জাতীয় বিভাগীয় সংবাদ

ফটোসাংবাদিক রেহেনা আক্তারের পরিবারকে আর্থিক সহায়তা প্রধানমন্ত্রীর


জাতীয় ডেস্ক: দৈনিক ইত্তেফাকের প্রয়াত ফটোসাংবাদিক রেহেনা আক্তারের পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদান হিসেবে দেয়া পাঁচ লাখ টাকার চেক পেয়েছে। খবর: বাসস।

সোমবার (১৯ অক্টোবর) প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম হেলাল পাঁচ লাখ টাকার চেক প্রধানমন্ত্রীর পক্ষে রেহেনা আক্তারের মা ফজিলা বেগমের হাতে তুলে দেন।


সাংবাদিক রেহেনা আক্তারের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দুই কন্যা রাদিয়া ইসলাম ও রাবাবা ইসলামকে এই অর্থ সহায়তা দেন।

প্রয়াত সাংবাদিক রেহেনার বড় ভাই ফটোগ্রাফার ফোজিত শেখ বাবু এই অর্থ দেয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম হেলাল, প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন ও সাংবাদিক ফারজানা রূপাকে ধন্যবাদ জানান।

রেহেনার মা বলেন, আমি আমার বাকি জীবনে প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে প্রধানমন্ত্রী এবং সংশ্লিষ্ট অন্যদের জন্য দোয়া করবো।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মাস্ক বিক্রি করেই মায়ের মুখে অন্ন যোগায় রিয়াজ

Shamim Reza

ডিসেম্বর মাসে থিম্ফু-ঢাকা পিটিএ স্বাক্ষরিত হবে: প্রধানমন্ত্রীকে ভুটানের রাষ্ট্রদূত

mdhmajor

পুরুষের সনদে চাকরি করতেন নারী

Shamim Reza

প্রতি উপজেলা থেকে বিদেশ যাবে হাজার কর্মী

Shamim Reza

ধর্ষণ শেষে পতিতা পল্লীতে বিক্রির চেষ্টাকালে দুই ধর্ষক আটক

Saiful Islam

ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির একটি শুঁকুন পাখি উদ্ধার

Saiful Islam