ফাইনাল ম্যাচে তারকারা কে কোন দলের সমর্থক

বিনোদন ডেস্ক : দুই লাতিন পরাশক্তির ধ্রুপদি দ্বৈরথ শুরু হতে হাতে আছে ১৫ ঘণ্টা মাত্র।

বাংলাদেশ সময় রোববার সকাল ৬টায় রিও ডি জেনিরোর ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে লাতিন ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা।

ফুটবলপ্রেমীদের জন্য স্বপ্ন ছুঁয়ে দেখার মতোই এক ধ্রুপদি লড়াই। যে লড়াই ঘিরে দুই ভাগে ভাগ হয়ে যায় গোটা বিশ্ব। সুদূর লাতিন আমেরিকার ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াই নিয়ে উত্তেজনা চলে বাংলাদেশেও।

এমন কাউকে খুঁজে পাওয়া মুশকিল যে ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে খবর রাখেন না। সেলেকাও-আলবিসেলেস্তের ফাইনালকে কেন্দ্র করে অন্য সবার মতো তারকাদের মধ্যেও রয়েছে উত্তেজনা।

জমজমাট ফাইনাল ম্যাচকে কেন্দ্র করে তারাও দুই দলে বিভক্ত।

জানা গেছে, তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী তারা দুজনেই একই পতাকার ছায়াতলে। দুজনেই ব্রাজিল সমর্থন করেন। দুজনের প্রিয় খেলোয়াড় নেইমার। ফাইনালে ব্রাজিলকেই সমর্থন করছেন তারা। অর্থাৎ লাতিন আমেরিকা খেলা নিয়ে তর্কযুদ্ধ চলেছে এ চিত্রতারকার ঘরে।

সমস্যাটা বেঁধে গেছে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশার সংসারে। ফারুকী ব্রাজিলভক্ত, আর তিশা আর্জেন্টিনা ছাড়া কথাই বলতে চান না। মেসির পাড়ভক্ত তিনি। তাই ফাইনাল দেখতে বসলে দুজনের উল্লাস একই সময়ে ঘটছে না।

এদিকে বাবার পথেই হেঁটে শুদ্ধ চৌধুরী। বাবা অভিনেতা চঞ্চল চৌধুরীর মতো সেও আর্জেন্টিনা সমর্থক। আগামীকাল সকালে আড়মোরা ভেঙে লিওনেল মেসির জার্সি পরে টিভি সেটের সামনে বসবে দুজন।

একইরকম ঘটনা অভিনেত্রী অপু বিশ্বাস ও তার ছেলে জয়ের বেলায়। অপু ব্রাজিলের পাড়ভক্ত। আব্রাম খান জয় এখনও খেলা অতোটা বোঝেন না। তবে মায়ের উচ্ছ্বাসই তার উচ্ছাস। ব্রাজিল সমর্থক মা তাকে পরিয়ে দিয়েছেন প্রিয় দলের জার্সি। সেও মায়ের সঙ্গে নেইমার বলে চিৎকার দেবে।

জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ফুটবল ভালোবাসেন খুব। ইউরোপীয় লিগ, লাতিন আমেরিকাসহ বিশ্বকাপের অনেক তথ্যই জানা তার। সময় পেলে খেলা দেখেন। ছোট বেলা থেকেই আর্জেন্টিনা সমর্থন করেন। ম্যারাডোনার খেলা উপভোগ করতেন আগে। এখন মেসির। কোপা আমেরিকায় ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনাল দেখতে বসবেন প্রিয় দল আর্জেন্টিনাকে সমর্থন করতে।

কণ্ঠশিল্পীদের মধ্যে আসিফ আকবর, আঁখি আলমগীর ব্রাজিল সমর্থন করেন। কর্ণিয়া আর ঝিলিক মেসির আর্জেন্টিনার সমর্থক। সকালে হলেও ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনাল মিস করবেন না তারা কেউ।

ছোট পর্দার জনপ্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্ব সমর্থন করেন ব্রাজিল। হলুদ জার্সি পরে টিভিস্ক্রিনের সামনে থাকবেন প্রতীক্ষিত ফাইনাল ম্যাচটি দেখতে।

চিত্রনায়ক সাইমন নেইমার ও ব্রাজিলের সমর্থক। অন্যদিকে জায়েদ খানের পছন্দ আর্জেন্টিনা। দুজনেই খেলা মিস করবেন না এটা নিশ্চিত।


জুমবাংলানিউজ/এসআই