Views: 90

ক্রিকেট (Cricket) খেলাধুলা

ফিটনেসে ফিরতে ১০ কেজি ওজন কমাতে হবে মাশরাফীকে


স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা দীর্ঘ ৯ মাস পর ক্রিকেটীয় কার্যক্রম আবার শুরু করেছেন। তবে ফিটনেসে ফিরতে তাকে কমপক্ষে ১০ কেজি ওজন কমাতে হবে। খবর ইউএনবি’র।

মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাডেমি মাঠে ব্যক্তিগত প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ নেন মাশরাফি।

ব্যক্তিগত প্রশিক্ষণ কর্মসূচির দিনে জগিং এবং কিছু ফিটনেস ড্রিল করার পরে, মাশরাফী নেটে বোলিং করেন।


ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে শেখ জামাল ধানমন্ডির হয়ে ১৬ মার্চ লিস্ট -এ ম্যাচে অংশ নেয়ার পর মাশরাফী ৯ মাস ক্রিকেটের বাইরে ছিলেন।

দেশের কোভিড-১৯ প্রাদুর্ভাবের সময় নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী তার নির্বাচনী এলাকায় কঠোর পরিশ্রম করেন। একপর্যায়ে তিনি পরিবারের সকল সদস্যের সাথে ভাইরাসে আক্রান্ত হন।

বিসিবি প্রশিক্ষক তুষার কান্তি হাওলাদার গণমাধ্যমকে বলেছেন, ‘মাশরাফীকে তার ফিটনেস নিয়ে অনেক কাজ করতে হবে। তার বোলিং কৌশলে কিছু করার দরকার নেই; তার কেবল আকারে ফিরে আসা দরকার। আমরা তাকে কমপক্ষে ১০ কেজি ওজন কমিয়ে আনতে সহায়তা করছি।’

চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০ এ মাশরাফীর অংশগ্রহণের কথা রয়েছে। তবে, মাশরাফী এখনও এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু বলেননি।

‘এই ইভেন্টে তিনি খেলেন কিনা সেটা তার ব্যাপার। এটা ঠিক যে তার এখন ভালো ফিটনেস নেই। তবে এটি তো মাত্র চার ওভার বল করার বিষয়। টি-টোয়েন্টি খেলায় চার ওভার বল করা তার পক্ষে এত কঠিন হবে না। তিনি খেলতে চাইলে খেলতে পারেন,’ বলেন তুষার।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জিতে ১০ পয়েন্ট পেলো বাংলাদেশ

mdhmajor

এসি মিলানে মানজুকিচ

azad

বাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

rony

১০ মাস পর মাঠে ফিরেই ম্যাচ সেরা সাকিব

rony

ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দুরন্ত সূচনা করলো বাংলাদেশ

rony

সুসোর দুর্দান্ত গোলে আলাভেসকে হারিয়েছে সেভিয়া

azad