Views: 128

ক্রিকেট (Cricket) খেলাধুলা

ফুটবলাররা করোনায় আক্রান্ত হলে কর্তৃপক্ষকে ক্ষমা করবো না : রুনি

স্পোর্টস ডেস্ক: পুরো বিশ্বে ছড়িয়ে পড়েছে করোনাভাইরসা। প্রাণঘাতী এই ভাইরাসের কারণে ইউরোপিয়ান ফুটবলের শীর্ষ পাঁচটি লিগের খেলা বন্ধ হয়ে গেলেও ইংল্যান্ডের পঞ্চম টায়ারের ন্যাশনাল লিগ তাদের খেলা চালিয়ে যাবার সিদ্ধান্ত নিয়েছে। আর এতেই ক্ষোভ প্রকাশ করেছেন সাবেক ইংলিশ সুপারস্টার ওয়েন রুনি।

করোনভাইরাস মহামারী আকারে বিশ্বব্যপী ছড়িয়ে যাবার পর শুক্রবার প্রিমিয়ার লিগ, চ্যাম্পিয়নশিপ লিগ ওয়ান, লিগ টু আগামী ৩ এপ্রিল পর্যন্ত স্থগিতের সিদ্ধান্ত নেয় ফুটবল এসোসিয়েশন (এফএ)।

এদিকে ন্যাশনাল লিগ স্থগিত না করায় সানডে টাইমসের একটা কলামে রুনি লিখেছেন, ফুটবলার, স্টাফ এবং তাদের পরিবারের জন্য এটা খুব খারাপ সময় যাচ্ছে। এখানে সরকারের নেতৃত্বের ঘাটতি প্রকট হয়ে উঠেছে। সেইসঙ্গে এফএ এবং প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষেরও ঘাটতি চোখে পড়েছে।

সাবেক ইংলিশ অধিনায়ক লিখেছেন, অন্যান্য দেশে টেনিস, ফর্মুলা ওয়ান, রাগবি, গলফ এবং ফুটবল বন্ধ করে দেওয়া হয়েছে। আমার তো মনে হয় আমাদের ফুটবলাররা গিনিপিগ। কেন তাদের সঙ্গে এমন করা হচ্ছে? কারণ এখানে আর্থিক ব্যাপার জড়িত। কেন মাইকেল আর্তেরা (আর্সেনাল ম্যানেজার) অসুস্থ হলেন? কেনইবা ইংল্যান্ড ফুটবল সঠিক পদক্ষেপ নিল না?

রুনি আরও লিখেন, জরুরি সভা ডেকে ফুটবল লিগ স্থগিত করা হলো। কিন্তু সেই মুহূর্ত পর্যন্ত ফুটবলাররা গিনিপিগ হয়েই ছিলেন। আমার কী অনুভুতি হচ্ছে সেটা আমি জানি। আমার দ্বারা আমার পরিবারের যেকোনো সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হতে পারে, কারণ এই সময়ে খেলা মোটেও নিরাপদ নয়। যদি পরিস্থিতির উন্নতি হওয়ার আগেই ফুটবলারদের আবার মাঠে ফিরতে হয়, তবে আমি কখনই কর্তৃপক্ষকে ক্ষমা করব না।

Share:



আরও পড়ুন

সিটি ছেড়ে বার্সার পথে অ্যাগুয়েরো, মাদ্রিদে এমবাপ্পে!

Shamim Reza

বোলারদের বাঁশ দিয়ে ‘পেটাতে’ বলছেন বিজ্ঞানীরা

Saiful Islam

বাবার মৃত্যুর খবর জানালেন আরেক ক্রিকেটার

Saiful Islam

ক্রিকেটারদের জন্য আসছে বাঁশের তৈরি ব্যাট

mdhmajor

দ্বিতীয়বারের মতো মাদ্রিদ ওপেনের শিরোপা জিতলেন জেভরেভ

azad

মন্ত্রী হলেন সাকিবের কেকেআরের সতীর্থ

rony