খেলাধুলা ফুটবল

ফুটবল ও জীবন আর আগের মতো থাকবে না : মেসি

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের কারণে গেল মার্চ থেকে থমকে আছে বিশ্ব ফুটবল। তবে ইউরোপে করোনার সংক্রমণ ধীরে ধীরে কমতে শুরু করায় সে মহাদেশে শীর্ষ ফুটবল লিগগুলোও ধীরে ধীরে আবারও মাঠে ফিরতে শুরু করেছে।

কিন্তু যে মানুষগুলো করোনার বলি হয়েছে তাদের জন্য কোনও সান্ত্বনা খুঁজে পাচ্ছেন না বার্সেলোনার আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি। এই ধাক্কা কাটিয়ে ওঠা কিছুতেই সহজ হবে না বলেই মনে করেন তিনি।


স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এল পাইস’কে বার্সেলোনার আর্জেন্টাইন ফরোয়ার্ড বলেন, যা কিছু হচ্ছে (করোনা মহামারি) তা শেষ হওয়ার পর বিশ্ব কেমন অবস্থায় থাকবে তা নিয়ে আমরা সবাই দ্বিধায় আছি।

তিনি বলেন, লকডাউনের পর এবং চমকে দেওয়া যে পরিস্থিতি আমরা পার করছি, যার কারণে বহু মানুষ কঠিন সময় পার করছে। তাদের সবাই এই পরিস্থিতির কারণে ক্ষতিগ্রস্ত হয়েছেন। এটা এমনই যে, অনেকে তাদের আত্মীয়স্বজন এবং বন্ধু হারিয়েছেন। এমনকি তাদের বিদায়টাও জানাতে পারেননি।

মেসি আরও বলেন, এই কঠিন সময়ে অনেক কিছুই ছিল নেতিবাচক। কিন্তু সবচেয়ে কাছের ও ভালোবাসার মানুষকে হারাতে দেখাটা অবশ্যই আমাকে প্রচণ্ড হতাশ করেছে এবং আমার মতে এটা অন্যায্য।

এদিকে করোনার ধাক্কা কাটিয়ে স্থগিত হয়ে যাওয়া স্প্যানিশ লা লিগা আগামী ১১ জুন থেকে আবারও মাঠে ফিরছে। কিন্তু মেসির মতে, খেলাধুলা আর আগের মতো থাকার কোনও সুযোগ নেই।

বার্সা অধিনায়ক বলেন, ফুটবল আর আগের মতো থাকবে না। কিন্তু শুধু ফুটবল নয়, আমি মনে করি জীবনও আর আগের মতো থাকবে না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

এবারের ইউএস ওপেন থেকে নিজের নাম প্রত্যাহার করলেন নাদাল

Mohammad Al Amin

শেষ ওয়ানডেতে ইংল্যান্ডকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে আয়ারল্যান্ড

Mohammad Al Amin

ফুটবলকে বিদায় জানালেন ক্যাসিয়াস

Mohammad Al Amin

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

আইপিএলের টাইটেল স্পন্সর থেকে নিজেদের প্রত্যাহার করে নিয়েছে ভিভো

Mohammad Al Amin

খেলা চলা অবস্থায় কাশি দিলেই লাল কার্ড

Saiful Islam