Views: 197

খেলাধুলা ফুটবল

ফুটবল তারকার ডাকে কোমা থেকে ফিরলেন তরুণী

স্পোর্টস ডেস্ক : সিনেমার কাহিনির মতো শোনালেও ইতালিয়ান ক্লাব রোমার কিংবদন্তি ফুটবলার ফ্রান্সিস্কো টট্টি শুনিয়েছেন বাস্তব এক ঘটনা। এতে তিনি যেমন আবেগে আপ্লুত তেমনি বিস্মিত হয়েছে ফুটবলবিশ্ব।

ফ্রান্সিস্কো টট্টি জানিয়েছেন, তার পাঠানো এক ভিডিওবার্তায় ৯ মাস ধরে কোমায় পড়ে থাকা এক তরুণীর জ্ঞান ফিরেছে। ফিরে পেয়েছেন স্বাভাবিক জীবন।

ইতালিয়ান দৈনিক লা রিপাবলিকায় এ নিয়ে প্রতিবেদন প্রকাশ হয়েছে।

যেখানে বলা হয়েছে, গত বছরের ডিসেম্বর মাসের এক রাতে বন্ধুর বাড়ি থেকে ফেরার সময় ভয়াবহ সড়ক দুর্ঘটনার পর কোমায় চলে যান ১৯ বছর বয়সী ইতালিয়ান তরুণী ইলিয়েনা মাতিল্লি। ঘটনাস্থলেই তার বন্ধু মার্টিনা মারা যান। ওই দুর্ঘটনার পর রোমের জেমেলি হাসপাতালে চিকিৎসা চলছিল তার। হাসপাতালের বিছানায় ৯ মাস কোমায় পড়েছিলেন।


ইলিয়েনা ক্লাব রোমার একজন পাড়ভক্ত। তিনি নিজেও একজন ফুটবলার। লাজিও নারী ফুটবল দলের নিয়মিত সদস্য তিনি। যে কারণে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, নিয়মিতই ইলিয়েনার কানের কাছে রোমা ফুটবল ক্লাবের অ্যান্থেমটি বাজাতেন ইলিয়েনার বাবা-মা। বিষয়টি জানার পর ইলিয়েনার উদ্দেশ্যে শুভকামনা জানিয়ে একটি ভিডিওবার্তা পাঠান রোমার কিংবদন্তি তারকা ফুটবলার ফ্রান্সিস্কো টট্টি। আর সেই ভিডিওবার্তা কানে বাজাতেই কোমা থেকে ফেরেন ইলিয়ানো। জ্ঞান ফিরে ফ্যালফ্যাল দৃষ্টিতে তাকান তিনি।

মেয়েকে ফিরে পেরে খুশিতে আত্মহারা বাবা-মা রোমার এই তারকা খেলোয়াড়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তারা বলেছেন, ‘আপনার অসাধারণ কণ্ঠ এবং রোমার প্রতি ইলিয়েনার অশেষ ভালোবাসাই আমাদের মেয়েকে কোমা থেকে ফিরতে সাহায্য করেছে। ওর হাসি ফিরিয়ে দিয়েছে। প্রিয় ফ্রান্সিসকো, আমরা আপনার সঙ্গে দেখা করার অপেক্ষায় রয়েছি। ইলিয়েনা আপনাকে দেখার অপেক্ষায় রয়েছে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

টেস্ট চ্যাম্পিয়নশিপের সময় বাড়িয়ে স্থগিত হওয়া সিরিজগুলো আয়োজন করুক আইসিসি : মিসবাহ

Mohammad Al Amin

করোনা কার্টুন নিয়ে ক্ষমা চাইলেন মানচিনি

Shamim Reza

বিশ্বকাপ বাছাইয়ের জন্য ব্রাজিলের দল ঘোষণা

Saiful Islam

দুই হাত নেই, মুখ দিয়ে খেলছেন স্নুকার

Shamim Reza

কলকাতা মোহামেডানে খেলবেন জামাল ভূঁইয়া?

Saiful Islam

চেন্নাইকে ১০ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে মুম্বাই

Saiful Islam