Views: 1027

জাতীয়

ফুডপান্ডার ডেলিভারি বয়কে মারধর, গ্রেফতার ১

ছবি: সংগৃহীত
জুমবাংলা ডেস্ক: সাভারে ফুডপান্ডার এক ডেলিভারি বয়কে মারধরের ঘটনায় করা মামলায় শহিদুর রহমান সুজন একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৭ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটার দিকে সাভারের থানা রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে বিকেলেই মারধরের শিকার ওই ডেলিভারি ম্যান থানায় একটি মামলা দায়ের করেন। সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ফুডপান্ডার ওই ডেলিভারি বয় সাইকেল চুরি হওয়ার আশঙ্কায় অর্ডার করা খাবার নিয়ে বাসার গেটে এসে পৌঁছে সুজনকে অনুরোধ করে পার্সেলটি নিয়ে যেতে। তবে সুজন তাকে উপরে উঠে খাবারের প্যাকেট দিয়ে আসতে বলে। সুজন সিঁড়ি দিয়ে নেমে এসেই তাকে মারধর করতে শুরু করে।

পু‌লিশের মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স বিভাগের এআইজি মো. সোহেল রানার সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই ডেলিভারি বয়কে মারধরের ঘটনার ভিডিও কেউ একজন পুলিশের অফিসিয়াল ফেসবুক পেজের ইনবক্সে পাঠিয়ে সাভার থানার ওসিকে ব্যবস্থা নিতে বলা হয়। ভিডিওতে সাভারের বনপুকুর এলাকায় একজনকে ফুডপান্ডার ডেলিভারি বয়কে বেধড়ক মারধর করতে দেখা যায়।

সাইফুল ইসলাম জানান, ভুক্তভোগী আব্দুল লতিফ (২৫) বিকেলে থানায় শহিদুর রহমান সুজনের নামে একটি মামলা করেন। পরে সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে সুজনকে সাভারের থানা রোড এলাকা থেকে গ্রেফতার করা হয়। শহিদুর রহমান সুজন স্থানীয় সংসদ সদস্য ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের বরখাস্তকৃত ব্যক্তিগত সহকারী কর্মকর্তা বলেও জানান তিনি।

Share:



আরও পড়ুন

লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

azad

ভার্চুয়াল শুনানিতে ৪০ হাজার ৪ আসামির জামিন

azad

জয়পুরহাটে বোরো ধান ঘরে তোলা নিয়ে ব্যস্ত সময় পার করছেন কৃষক

azad

চলমান লকডাউনের মধ্যে শপিংমল ও বাণিজ্যবিতান খোলা রাখার ঘোষণা

rony

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া নিয়ে এবার যা বললেন মন্ত্রিপরিষদ সচিব

rony

ময়মনসিংহ, সিলেট ও কুমিল্লায় আজ ঝড়ো হাওয়া ও বজ্রবৃষ্টি হতে পারে

mdhmajor