Views: 41

বিনোদন

ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সঞ্জয়কে নেয়া হচ্ছে আমেরিকা

বিনোদন ডেস্ক : গতকাল মঙ্গলবার (১১ আগস্ট) রাতে ভারতের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তের ফুসফুসে ক্যানসার ধরা পড়ে। জানা যায় ক্যানসার তৃতীয় পর্যায় বা থার্ড স্টেজে পৌঁছে গেছে। চিকিৎসার জন্য শীঘ্রই তাকে আমেরিকা নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। কয়েকদিন আগেই গুরুতর অসুস্থ অবস্থায় মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করানো হয় বছর ৬১ বছরের এই অভিনেতাকে।


প্রথমে মনে করা হয় করোনার কারণে তার শ্বাসকষ্ট হচ্ছিল কিন্তু টেস্ট নেগেটিভ আসে। তারপরই এদিন রাত্রে ক্যানসারের কথা প্রকাশ্যে এল। অভিনেতা শেখর সুমনের ছেলে আদিত্য সুমন টুইট করেন সঞ্জয় দত্তের ক্যানসারে খবর জানান। সেখানে আদিত্য লেখেন, সঞ্জয় স্যারের ক্যানসার ধরা পড়েছে। তার আরোগ্য কামনাও করেন আদিত্য।

শনিবার লীলাবতী হাসপাতালে ভর্তি হন। করোনা টেস্ট নেগেটিভ আসে ও সেই সঙ্গে তিনি কিছুটা সুস্থ বোধ করলে সোমবার হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়। এরপর গতকাল তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, কিছু চিকিৎসার কারণে কাজ থেকে আপাতত সামান্য বিরতি নিচ্ছেন। পরিবার, বন্ধুরা সঙ্গে আছে, চিন্তার কিছু নেই। দ্রুত তিনি আবার কাজে ফিরবেন। কিন্তু সেই পোস্টের কয়েক ঘণ্টা পরেই ক্যানসারের কথা সামনে এল।


আরও পড়ুন

কঙ্গনার ‘পর্নস্টার উর্মিলা’ মন্তব্যে সরব বলিউড

Shamim Reza

আমির-ঊর্মিলার ‘রঙ্গিলা’ নিয়ে অদ্ভুত তথ্য দিলেন তারকারা

Shamim Reza

পাকিস্তানের জন্য প্রাণ দিতে চেয়ে মুহূর্তে ভাইরাল মিয়া খলিফা

Shamim Reza

মাদক সেবন প্রসঙ্গে রাকুল যা বললেন

Shamim Reza

অভিশাপ দেবেন না মাহি

Shamim Reza

”আমার মা ছিলেন আমার শক্তির উৎস, আমার ভাই আমার গর্ব ছিল”

Shamim Reza