Views: 129

Coronavirus (করোনাভাইরাস) বিনোদন

ফুসফুসে ২০ শতাংশ সংক্রমণ নিয়ে হাসপাতালে গাজী রাকায়েত


বিনোদন ডেস্ক : করোনায় আক্রান্ত বরেণ্য অভিনেতা-নির্মাতা গাজী রাকায়েতকে রাজধানীর শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফুসফুসে ২০ শতাংশ সংক্রমণ ছড়িয়েছে তার। ফলে আজ বুধবার সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ছোটপর্দার নির্মাতাদের সংগঠন ডিরেক্টর’স গিল্ডের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর।


এস এম কামরুজ্জামান সাগর বলেন, ‘রাকায়েত ভাই করোনা আক্রান্ত হওয়ার পর বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। প্রথম দিকে তার শারীরিক অবস্থা ভালো ছিল। কিন্তু এরই মধ্যে তার ফুসফুস ২০ শতাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই তিনি চিকিৎসকের পর্যবেক্ষণের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে এখনো তার অক্সিজেন লাগছে না। সবার দোয়া করবেন।’

কামরুজ্জামান সাগর জানান, তিনি নিজেও করোনা আক্রান্ত। তবে বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন এবং তার শারীরিক অবস্থা এখন ভালোর দিকে।

এদিকে, গত বছরের ২৫ ডিসেম্বর মুক্তি পায় গাজী রাকায়েত পরিচালিত দেশের প্রথম ইংরেজি সিনেমা ‘গোর’। নির্মাণের পাশাপাশি এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন গাজী রাকায়েত।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

তিন মাস পর বিয়ের খবর জানালেন অভিনেত্রী নাজিরা মৌ

Saiful Islam

থানায় পুলিশের ওপর চটলেন শ্রাবন্তী, ভিডিও ভাইরাল

Saiful Islam

ডক্টরেট ডিগ্রি পেলেন মমতাজ বেগম

Saiful Islam

মুভমেন্ট পাস পেতে যা করতে হবে

Shamim Reza

অভিনেত্রীর গোপন বিয়ে

Shamim Reza

করোনাভাইরাস: সব রেকর্ড ভেঙ্গে দেশে একদিনে সর্বোচ্চ মৃত্যু

rony