Views: 2041

ঢাকা বিভাগীয় সংবাদ

ফুসলিয়ে বাড়িতে নিয়ে এল বন্ধু, ধর্ষণ করল প্রেমিক


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১৫ বছরের এক পোশাকশ্রমিককে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৮ নভেম্বর) দুপুরে উপজেলার পাঠানটুলি নতুন আইলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর বোন বুধবার (১৮ অক্টোবর) রাতে বাদী হয়ে দুইজনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেছেন। রাতেই নুরুল ইসলাম (৩০) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোহেল আকন্দ (২৮) নামের আরেক আসামি পলাতক রয়েছেন।

গ্রেফতার নুরুল ইসলাম উপজেলার আইলপাড়া এলাকার মোখলেছ হাজীর বাসার ভাড়াটিয়া। মূল অভিযুক্ত সোহেল আইলপাড়া এলাকার মজিদের ছেলে।


মামলার বিবরণে জানা যায়, ধর্ষণের শিকার ওই কিশোরী বুধবার গার্মেন্টস থেকে দুপুরের খাবার খাওয়ার জন্য বের হয়ে নুরুল ইসলামের বাসার সামনে দিয়ে যাচ্ছিল। এ সময় নুরুল ইসলাম তার প্রেমিক সোহেলের সঙ্গে দেখা করানোর কথা বলে ফুঁসলিয়ে তার (নুরুল ইসলাম) ভাড়া বাড়িতে নিয়ে যান। ওই বাড়ির একটি কক্ষে জোরপূর্বক তাকে ধর্ষণ করেন সোহেল। এ সময় কক্ষের বাইরে দাঁড়িয়ে পাহারা দিচ্ছিলেন সোহেলের বন্ধু নুরুল ইসলাম।

মামলার এজাহারে আরও উল্লেখ করা হয়, গার্মেন্টসে আসা-যাওয়ার সময় ওই কিশোরীর সঙ্গে সোহেলের পরিচয় হয় এবং এক পর্যায়ে তাদের মধ্য প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক।

তিনি বলেন, এ ঘটনায় সহযোগী নুরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। মূল অভিযুক্ত সোহেলকে গ্রেফতারের চেষ্টা চলছে। ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কালিয়াকৈরে আগুনে পুড়ে গেছে শতাধিক দোকান

rskaligonjnews

পোশাক শ্রমিক ধর্ষণ চেষ্টা, কারখানার উৎপাদন কর্মকর্তা গ্রেফতার 

rskaligonjnews

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৭

rskaligonjnews

গাজীপুরে ভয়াবহ আগুন

rony

শিক্ষার্থীদের জন্য অনলাইনে ৬ হাজার লেকচার আপলোড

rskaligonjnews

৯০ ডেঙ্গু রোগী হাসপাতালে চিকিৎসাধীন

azad