Views: 110

চট্টগ্রাম জাতীয় বিভাগীয় সংবাদ স্লাইডার

ফেনীতে আল্লাহ ও মুহাম্মদ (সা.) এর নাম খচিত ভাস্কর্য উদ্বোধন


ফেনীতে আল্লাহ ও মুহাম্মদ (সা.) এর নাম খচিত ভাস্কর্যফেনীতে মহান আল্লাহ ও মহানবী হজরত মুহাম্মদ (সা.) এর নাম খচিত দৃষ্টিনন্দন ভাস্কর্য তৈরি করা হয়েছে। শুক্রবার বিকেলে শহরের মহিপালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন মিয়াজী বাড়ি সড়কের সম্মুখে ভাস্কর্যটি উদ্বোধন করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।


এ সময় পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, পৌর কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক নাছির খান, পৌর যুবলীগ সহ-সভাপতি তৌহিদুর রহমান হানিফ ও ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদ জিএস রবিউল হক রবিন প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেনী পৌরসভার অর্থায়নে ১৪ ফুট উচ্চতার ভাস্কর্যটি নির্মাণ করেছেন ঠিকাদারি প্রতিষ্ঠান বেস্ট কনস্ট্রাকশন। এর সুউচ্চে আরবি অক্ষরে ‘আল্লাহু’ ও ‘মুহাম্মদ’ লেখা রয়েছে। রাতে আলোর ঝলকানিতে পানির ফোয়ারায় সৌন্দর্যে বাড়তি মাত্রা যোগ হবে। ভাস্কর্যটি নির্মাণে ব্যয় হয়েছে ১০ লাখ টাকা।

এ বিষেয়ে ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর তত্ত্বাবধানে পৌর কর্তৃপক্ষ ভাস্কর্য নির্মাণের উদ্যোগ নেয়। এছাড়া তার ওয়ার্ডে বিজয়সিংহ দীঘির সৌন্দর্যবর্ধনসহ বেশ কিছু উন্নয়ন কাজ চলমান রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হাতুড়ি দিয়ে পিটিয়ে বিকাশের ১২ লাখ টাকা ছিনতাই

Saiful Islam

সিলেটে ৪ লাখ টাকার যৌন উত্তেজক ওষুধ জব্দ

Saiful Islam

ফার্মেসিতে চাঁদাবাজির সময় নারীসহ আটক ৪

Saiful Islam

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Saiful Islam

চুরির অপবাদে দুই কিশোরকে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

Shamim Reza

নবমের ছাত্রীর সঙ্গে প্রেম, এরপর আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ

Shamim Reza