Views: 55

বিনোদন

ফের কঙ্গনাকে নিয়ে তোপ স্বরার


বিনোদন ডেস্ক : ফিল্ম ইন্ডাস্ট্রি, রাজনীতি বা দেশের বর্তমান সমস্যা, সব কিছুতেই বরাবর সোচ্চার এবং সরব হয়েছেন স্বরা ভাস্কর। আবার অন্যদিকে সরকারবিরোধী মন্তব্য করায় বলিউডের দ্য কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের সঙ্গে টুইট-যুদ্ধও চলছে তার।

সম্প্রতি এক অনুষ্ঠানে স্বরাকে বিভিন্ন সংবাদমাধ্যমের পক্ষ থেকে নানা প্রশ্ন করা হয়। বেশিরভাগ প্রশ্নই কঙ্গনার সঙ্গে তার সম্পর্ক কেমন সেসব নিয়ে। উত্তরে স্বরা জানান, “এক ইন্ড্রাস্ট্রির হয়েও, আমাদের সম্পর্ক এখন শুধু টুইটারেই বজায় রয়েছে। কঙ্গনার সঙ্গে শুধু টুইটারেই কথা হয় আমার।”


এরপরই স্বরাকে প্রশ্ন করা হয়, এক দশক পর কঙ্গনা-স্বরা কি ভারতীয় রাজনীতিতে যোগ দেবেন! সেই উত্তরে স্বরা বলেন, “মানুষের পাশে দাঁড়াতে আমি চাই। তবে রাজনীতিতে যোগ দেওয়ার আগ্রহ এখনও কাজ করছে না।”

তারপরই সরাসরি নয়, একটু ঘুরিয়ে স্বরা বলেন, “আমি জানি না কীভাবে বলব, কিন্তু আমাদের মধ্যে কারও একজনের রাজনীতিতে আসা উচিত হবে না। আর যদি আমাদের মধ্যে কেউ একজন সংসদ সদস্য হন, তাহলে ভারতের কী হাল হবে, সেটা আমি ভাবতেও পারছি না।”

প্রসঙ্গত, কৃষক আন্দোলনের পর থেকেই কঙ্গনা-স্বরার সর্বসমক্ষে টুইট-যুদ্ধ শুরু হয়। ‘তনু ওয়েডস মনু’তে একসঙ্গে কাজ করলেও ভিন্ন মত পোষণ করায়, সম্পর্কে যে চিড় ধরেছে, সেটার আন্দাজ অনেকেই পেয়ে গেছেন। তবে কঙ্গনার মতো ‘নোংরা’ ভাষায় নয়, বরং একটু ঘুরিয়ে চালাকি করেই কঙ্গনাকে এক হাত নিলেন যেন স্বরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কঙ্গনার সঙ্গে ইমেলকাণ্ড, হৃত্বিককে তলব মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের

Shamim Reza

অভিনেত্রী বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

Saiful Islam

শ্রাবন্তীর ক্রাশের নাম ফাঁস

Shamim Reza

নুসরাত শোকে কাতর নিখিলের বিরহের পোস্ট

Shamim Reza

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

Shamim Reza

মৃত্যুর ২৮ বছর পর এখনও উজ্জ্বল দিব্যা ভারতী

Shamim Reza