খেলাধুলা ফুটবল

ফের করোনায় আক্রান্ত দিবালার বান্ধবী


স্পোর্টস ডেস্ক: গত কয়েকদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড পাউলো দিবালা ও তার বান্ধবী ওরিয়ানা সাবাতিনি।

এরপর ডাক্তারদের পর্যবেক্ষণে থেকে তারা দুজনেই সুস্থ হয়ে উঠেছিলেন প্রাণঘাতী এই ভাইরাস থেকে। কিন্তু পুনরায় করোনার টেস্ট করায় তারা। এতে পাউলো দিবালার বান্ধবী ওরিয়ানা সাবাতিনি আবার করোনা আক্রান্ত হয়েছেন।

তিন দিন আগে দিবালা এবং তার বান্ধবী কোভিড-১৯ টেস্টে দেহে আর ভাইরাস নেই বলে সনাক্ত হয়। এরপর আবার করোনা পরীক্ষা করিয়ে দিবালার বান্ধবী দেখেন যে, তার দেহে করোনা আছে।


ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান-এ সাবাতিনি বলেন, অনেকেই আমাকে নতুন করে করোনা আক্রান্ত হওয়ার ব্যাপারে জিজ্ঞাসা করছেন। গেল ২১ মার্চ আমি ও আমার সঙ্গী পাওলো দিবালার শরীরে করোনা ধরা পড়ে। কিন্তু তিন দিন আগে করানো কোভিড-১৯ পরীক্ষায় দু’জনেরই নেগেটিভ ফল আসে। তবে শনিবার (৪ এপ্রিল) সকালে তৃতীয়বারের মতো পরীক্ষা করালে আবারও আমার শরীরে করোনা ভাইরাস ধরা পড়ে।

তিনি বলেন, আমি জানি না কী করলে ফলাফল পজিটিভ হয় বা নেগেটিভ হয়। আমি জানি না কেনই বা ফল নেগেটিভ হলো, পরে আবার পজিটিভ আসল।

এদিকে করোনা নিয়ে সবাইকে সতর্ক হওয়ার বার্তা দিয়ে সাবাতিনি বলেন, আমার মতে, কেউ যদি করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে ফেরেনও, তার অবশ্যই আরেকবার স্বাস্থ্যপরীক্ষা করিয়ে শতভাগ নিশ্চিত হওয়া উচিত।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

শামির সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট, ফের আলোচনায় হাসিন

Shamim Reza

এবার অনুশীলনে ফেরার প্রস্তুতি নিচ্ছে প্রোটিয়া ক্রিকেটাররা!

Mohammad Al Amin

কোচদের উপহার দিলেন মাশরাফী

Mohammad Al Amin

‘জামাই সেবা পৃথিবীর সবচেয়ে বড় সেবা’, স্ত্রীকে সাথে নিয়ে মাশরাফি

rony

যুক্তরাষ্ট্রের হয়ে খেলবেন বিশ্বকাপ জয়ী ইংলিশ পেসার প্ল্যাঙ্কেট!

Mohammad Al Amin

এখনই মাঠে ক্রিকেট ফেরানোর ব্যপারে ভাবছে না বিসিবি

Mohammad Al Amin