Coronavirus (করোনাভাইরাস) ক্রিকেট (Cricket) খেলাধুলা

ফের করোনার আঘাত পাকিস্তান ক্রিকেটে, প্রাণ হারালেন…

স্পোর্টস ডেস্ক : ফের করোনা আঘাত হানলো পাকিস্তানের ক্রিকেটে। প্রাণ কেড়ে নিল ৫১ বছর বয়সী প্রথম শ্রেণির সাবেক ক্রিকেটার রিয়াজ শেখের। তাঁর মৃত্যুর বিষয়টি টুইটারে পোস্ট করে নিশ্চিত করেছেন পাকিস্তানের সাবেক উইকেটরক্ষক ব্যাটসম্যান রশিদ লতিফ। মঙ্গলবার তাঁর মৃত্যুর পর চিকিৎসা সনদ পাওয়ার আগেই তড়িঘড়ি করে লাশ দাফন করে দেন তাঁর স্বজনেরা।

পাকিস্তানের সংবাদমাধ্যমের তথ্যানুসারে, করোনায় আক্রান্ত ছিলেন রিয়াজ। স্থানীয় একটি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছিল। কিন্তু শেষ পর্যন্ত প্রাণঘাতী এই ভাইরাসের সঙ্গে লড়াই করে আর পেরে উঠেননি সাবেক এই ক্রিকেটার।


পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে বেশ পরিচিত মুখ ছিলেন রিয়াজ। ১৯৮৭ থেকে ২০০৫ সাল পর্যন্ত ১৮ বছরের ক্রিকেট ক্যারিয়ারে এই লেগস্পিনার খেলেছেন ৪৩টি প্রথম শ্রেণি এবং ২৫টি লিস্ট-এ ম্যাচ। লম্বা সময় ধরে ঘরোয়া ক্রিকেট খেললেও সুযোগ হয়নি জাতীয় দলে খেলার।

ঘরোয়া ক্রিকেটের এই দুই ফরম্যাট মিলিয়ে ১৪৬ উইকেট ও ২ হাজারের বেশি রান করেন তিনি। ক্রিকেট থেকে অবসর নিয়ে করাচির এই ক্রিকেটার যোগ দিয়েছিলেন মঈন খান ক্রিকেট একাডেমিতে। সেখানে প্রধান কোচের দায়িত্বে ছিলেন তিনি।

এর আগে গত এপ্রিলে জাফর সরফরাজ নামের পাকিস্তানের আরেক সাবেক প্রথম শ্রেণির ক্রিকেটারের মৃত্যু হয় করোনা ভাইরাসে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

আসছে নতুন প্রজন্মের দ্রুত করোনা টেস্ট

Saiful Islam

অমিতাভের পর এবার অভিষেক বচ্চনের করোনা পজেটিভ

Saiful Islam

বিশ্বকে হতবাক করলো করোনার এই আবিস্কার

Shamim Reza

করোনায় একদিনে এত মানুষ আগে কখনও আক্রান্ত হয়নি

Shamim Reza

‘আতঙ্কে হাসপাতালে না গিয়ে বাড়িতেই মরতে পছন্দ করেন রোগীরা’

Sabina Sami

নিজের শরীরকে ফিট রাখতে ভৈরব নদীর পাড়ে বালুতে দৌড়াচ্ছেন রুবেল

Sabina Sami