Views: 221

বিভাগীয় সংবাদ রংপুর

ফের ধর্ষণকালে আ.লীগ নেতা আটক

জুমবাংলা ডেস্ক : ধর্ষণের ছবি ইন্টারনেটে প্রচারসহ ফের ধর্ষণকালে হাতেনাতে আটক হয়েছেন মো. আলমগীর হোসেন (৪৫) নামে আওয়ামী লীগের এক নেতা। শুক্রবার (১৬ অক্টোবর) বিকালে শহরের একটি আবাসিক হোটেল থেকে তাকে আটক করে পুলিশ। শনিবার (১৭ অক্টোবর) আদালতে চালান দেয়া হলে তাকে জেলহাজতে পাঠানো হয়। ধর্ষক আলমগীর হোসেন রাঙ্গামাটির বরকল উপজেলার ভূষণছড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য এবং বরকল উপজেলা আওয়ামী লীগের সদ্য কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন।


জানা গেছে, বিয়ের প্রলোভনে তালাকপ্রাপ্ত এক নারীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন আলমগীর। এরপর শারীরিক সম্পর্কের ছবি ধারণ করে তা ইন্টারনেটে ছাড়ার ভয় দেখিয়ে দফায় দফায় ওই নারীকে ধর্ষণ করেন তিনি।

পরে অতিষ্ঠ হয়ে বিষয়টি পুলিশে অবহিত করেন ওই নারী ও তার পরিবারের সদস্যরা। শুক্রবার শহরের একটি আবাসিক হোটেলে ফের ডেকে নিয়ে ধর্ষণকালে আলমগীরকে হাতেনাতে আটক করে রাঙ্গামাটির কোতোয়ালি থানা পুলিশ।

এরপর শনিবার তার বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করে গ্রেফতার দেখানো হয়। আলমগীরের ফাঁসির দাবিতে শনিবার সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছেন বরকল এলাকাবাসী।

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফিউল্লাহ জানান, ধর্ষণের দায়ে আলমগীর হোসেনকে গ্রেফতার করেছে রাঙ্গামাটি কোতোয়ালি থানা পুলিশ।

কোতোয়ালি থানার ওসি কবির হোসেন জানিয়েছেন, অভিযুক্তকে গ্রেফতারের পর ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

স্বামীর লাশ নিয়ে বাড়ি ফেরার পথে স্ত্রীর মৃত্যু

Saiful Islam

বিয়ের দাবিতে অনশনে তরুণী

Saiful Islam

চাচীকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার

Saiful Islam

‘ছোট মনি নিবাস’-এ ঠাঁই হলো সেই শিশুটির

Shamim Reza

সাতক্ষীরায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

Shamim Reza

শতবর্ষী পাত্রের সঙ্গে ৮০ বছরের পাত্রীর বিয়ে

Shamim Reza