Views: 323

খেলাধুলা

ফের বড় হারের লজ্জা পেল ধোনী


আইপিএলে শুক্রবার রাতে বড় জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে তারা চেন্নাই সুপার কিংসকে হারিয়েছে ১০ উইকেটের ব্যবধানে।

চেন্নাই করা ১১৪ রান কোনো উইকেট না হারিয়েই ছুঁয়ে ফেলে মুম্বাই। দুই উদ্বোধনী ব্যাটসম্যান কুইন্টন ডি কক ও ইশান কিশান ১২.২ ওভারে করে ১১৬ রান। ব্যাট হাতে কিশান ৩৭ বলে ৬ চার ও ৫ ছক্কায় করেন অপরাজিত ৬৮ রান। আর ডি কক ৩৭ বলে ৫ চার ও ২ ছক্কায় করেন অপরাজিত ৪৬ রান।


তার আগে চেন্নাইর ব্যাটসম্যানদের পরীক্ষা নেন ট্রেন্ট বোল্ট। তিনি ৪ ওভার বল করে ১ মেডেনসহ মাত্র ১৮ রান দিয়ে ৪টি উইকেট নেন। জাসপ্রিত বুমরাহ ২৫ রানে ২টি ও রাহুল চাহার ২২ রানে ২টি উইকেট নেন।

ব্যাট হাতে চেন্নাইর হয়ে একমাত্র স্যাম কুরান লড়াই করেন। তিনি ৪৭ বলে ৪ চার ও ২ ছক্কায় করেন ৫২ রান। ১৬ বলে ১৬ রান করেন মাহেন্দ্র সিং ধোনি। ১১টি রান আসে শার্দুল ঠাকুরের ব্যাট থেকে। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি।

১০ ম্যাচের ৭টিতে জিতে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। ১১ ম্যাচ থেকে মাত্র ৬ পয়েন্ট সংগ্রহ করে চেন্নাই রয়েছে পয়েন্ট টেবিলের একেবারে তলানিতে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

প্রথম জয় পেতে ঢাকার টার্গেট ১০৯ রান

rony

অস্ট্রেলিয়াকে সরিয়ে শীর্ষে ইংল্যান্ড

azad

জয়ের ধারায় ফিরতে বরিশালের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে ঢাকা

rony

শচীনকেও ছাড়িয়ে গেলেন কোহলি

rony

ফিটনেসে ফিরতে ১০ কেজি ওজন কমাতে হবে মাশরাফীকে

mdhmajor

ছিটকে পড়ার শঙ্কায় রিয়াল মাদ্রিদ!

azad